কোন ধরনের ভাতা পেতে টাকা পয়সা লাগে না: খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » কোন ধরনের ভাতা পেতে টাকা পয়সা লাগে না: খোকা
মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩



কোন ধরনের ভাতা পেতে টাকা পয়সা লাগে না: খোকা

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে এসডিজি বাস্তবায়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজসেবা অধিদফতরের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা সম্মেলন কক্ষে এ ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সামসুল ইসলাম ভুইয়ার সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা সাকিবা সুলতানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আসাদুজ্জামান, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভুমি মো. ইব্রাহীম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।

এসময় অন্যান্যদের মধ্যো আরো উপস্থিত ছিলেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মিজানুর রহমান, সাংবাদিক আল আমিন তুষার, মো. নুর নবী জনি, পনির, কামরুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক সুপার ভাইজার নাসরিন সুলতানা,নারী নেত্রী আলেয়া আক্তারসহ বিভিন্ন ইউনিয়নের সচিবগন।

এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, ২০৪১ সালের মধ্যে একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারি-বেরসকারি সকল প্রতিষ্ঠানসমূহকে একযোগে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সারাজীবন দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য সংগ্রাম করেছেন।

তিনি বলেন, পিকেএসএফ-এর সকল কাজের মূল দর্শন হচ্ছে এই দুঃখী মানুষের মুখে হাসি ফুটানো। এ লক্ষ্যে পিকেএসএফ সকল কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশের জনসংখ্যার শতকরা ২৭ ভাগ এর বয়স ২৫ থেকে ২৯ বছর। এই তরুণদের জন্য প্রয়োজনীয় শিক্ষা, প্রশিক্ষণ ও কাজের সুযোগ সৃষ্টি করার জন্য কাজ করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এসময় এমপি খোকা বলেন, সমাজসেবা অফিস থেকে বয়স্ক ও প্রতিবন্ধি সহ যেকোন ধরনের ভাতা পেতে কোন টাকা পয়সা লাগে না, অফিসের খরচের নামে কেউ টাকা পয়সা চাইলে তাকে আইনের আওতায় দেয়া আমাদের সকলেরই দায়ীত্ব।

বাংলাদেশ সময়: ২৩:২৮:৫৬   ১৩৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারাই উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নের চালিকাশক্তি - ধর্মমন্ত্রী
দেশে ফিরলেন প্রায় ৬৬ হাজার হাজি, মৃত্যু বেড়ে ৬৪
বড় জয়ে অ্যান্ডারসনের বিদায় রাঙালো ইংল্যান্ড
প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?
সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হচ্ছে : প্রধান বিচারপতি
গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন
রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার, মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত
ইংলিশ চ্যানেলে নৌকা ডুবে ৪ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু
জামালপুরে আবারও বাড়ছে পানি, বানভাসিদের দুর্ভোগ
পানির নিচে নিউমার্কেট, কয়েক কোটি টাকার ক্ষতির মুখে ব্যবসায়ীরা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ