ওয়াসিকা আয়শা এমপি’র ৫ হাজার চারা বিতরণ

প্রথম পাতা » ছবি গ্যালারী » ওয়াসিকা আয়শা এমপি’র ৫ হাজার চারা বিতরণ
বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩



ওয়াসিকা আয়শা এমপি’র ৫ হাজার চারা বিতরণ

ঢাকা, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওয়াসিকা আয়শা খান এমপি’র পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে।
চট্টগ্রাম জেলার আনোয়ারা ও লোহাগাড়া উপজেলার ১৬টি বিদ্যালয় ও এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে তিনি পাঁচ হাজার গাছের চারা বিতরণ করেন।
চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলাধীন খাসখামা বালিকা উচ্চ বিদ্যালয়, আজিজিয়া কাসেমুল উলুম মাদরাসা, বারখাইন এর্শাদ আলী বহুমুখী উচ্চ বিদ্যালয়, তৈলারদ্বীপ বারখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহ মোহসেন আউলিয়া এতিমখানা ও হেফজখানা,তৈলারদ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং লোহাগাড়া উপজেলাধীন পানত্রিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চাঁন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া শাহ সাহেব সরকারি প্রাথমিক বিদ্যালয়, মজিদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য লোহাগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, লোহাগাড়া সুখছড়ি উজির ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি হাকিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চুনতি মেহেরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য পুটিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে এসব গাছের চারা বিতরণ করা হয়।
এ সময় ওয়াসিকা আয়শা খান বলেন, ১৯৮১ সালে বেদনাবিধুর ও ভয়ংকর পরিস্থিতিতে নিজের দুই সন্তানকে ভিনদেশে রেখে জনগণের ভোট ও ভাতের অধিকার আদায়ে একা বাংলাদেশে ফেরার বজ্রকঠিন সিদ্ধান্ত নেন জননেত্রী দেশরন্ত শেখ হাসিনা। মৃত্যু ভয়কে উপেক্ষা করে নানা চড়াই-উৎরাই পেরিয়ে আজ ভিশন ২০৪১, মুজিব ক্লাইমেট প্রসপারিটি প্লান ও ডেল্টাপ্লান ২১০০ প্রণয়নের মাধ্যমে উন্নত, সমৃদ্ধ, টেকসই, স্মার্ট বাংলাদেশ নির্মাণে নিরলস কাজ করছেন তিনি। সুখী, সমৃদ্ধ, মানবিক, উন্নত বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনা অবিকল্প। জননেত্রী দেশরন্ত শেখ হাসিনার শুভ জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য আমাদের সকলেরই কামনা।

বাংলাদেশ সময়: ১৭:০৪:৩৪   ৭৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন
গাজায় ১০ দিন ধরে চিকিৎসাসামগ্রী পাচ্ছে না ডাব্লিউএইচও
এআই মানুষের জীবনধারাকে সহজ করলেও এটি সভ্যতার জন্য ঝুঁকি : পলক
লালমনিরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রথম হারের স্বাদ পেল সেনাবাহিনী
প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তণ দিবসে বঙ্গবন্ধুর সমাধিতে টুঙ্গিপাড়া আওয়ামী লীগের শ্রদ্ধা
আম নিয়ে সিন্ডিকেট হতে দেব না : কৃষিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ