শেরপুরে কৃষক লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » শেরপুরে কৃষক লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত
রবিবার, ১৫ অক্টোবর ২০২৩



শেরপুরে কৃষক লীগের উদ্যোগে উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

শেরপুর প্রতিনিধি : শেরপুরে জেলা কৃষক লীগের উদ্যোগে এক বিশাল উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সরকারের নানা উন্নয়ন ও অগ্রযাত্রার চিত্র তুলে ধরার জন্য আজ ১৫ই অক্টোবর রবিবার বিকাল ৪ ঘটিকায় জেলা শহরের খরমপুর এলাকায় অনুষ্ঠিত এই উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন ছানু।

সভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, সারাদেশের তুলনায় শেরপুরে কাঙ্খিত উন্নয়ন হয় নাই। আমি এই শেরপুরের উন্নয়ন করতেই বিগত নির্বাচনে শেরপুর-১ আসনে প্রার্থী হয়েছিলাম। শেরপুরের অসমাপ্ত উন্নয়নগুলো সমাপ্ত করতে এবারও মনোনয়ন চাইবো। আমাদের জেলায় রেল লাইন নাই, মেডিকেল কলেজ নাই, বিশ্ববিদ্যালয় নাই। আমি এমপি হলে এসব কিছুই করা হবে। দল আমাকে মনোনয়ন নাও যদি দেয় তবুও শেরপুরের ৩ টি আসন শেখ হাসিনাকে উপহার দিব।

প্রধান বক্তা জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান তার বক্তব্যে বলেন, “আমি লীগ করা যাবে না, আওয়ামীলীগ করতে হবে।”

জেলা কৃষক লীগের সভাপতি মোঃ আবুল কাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম হিরু, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা আ’লীগ নেতা ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড মোসাদ্দেক ফেরদৌসী, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে পৌর এলাকার ৯টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়ন থেকে আ’লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সরকারের নানা উন্নয়নমূলক কাজের ছবি ও ব্যানার ফেস্টুনসহ মিছিল নিয়ে দলে দলে যোগদান করেন।

বাংলাদেশ সময়: ২২:২৭:০০   ১৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


টি-টোয়েন্টি বিশ্বকাপ: খেলোয়াড়দের জন্য পিসিবির বড় অঙ্কের পুরস্কার ঘোষণা
বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের
টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু
যাত্রাবাড়ীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২
সম্পদ অর্জনে এমপিদের চেয়ে এগিয়ে চেয়ারম্যানরা: টিআইবি
টুঙ্গিপাড়ায় কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন
প্রকৌশল সংস্থার শীর্ষ পদগুলোতে প্রকৌশলীদের পদায়ন চায় আইইবি
ইরানে পুরস্কারপ্রাপ্ত ফারিণের সিনেমা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি
ইসরাইলে গোলাবারুদের চালান স্থগিত করলো যুক্তরাষ্ট্র
প্রিমিয়ার লিগ: টটেনহ্যামের শীর্ষ চারের স্বপ্ন শেষ করে দিল লিভারপুল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ