উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই: আইভী

প্রথম পাতা » ছবি গ্যালারী » উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই: আইভী
রবিবার, ২২ অক্টোবর ২০২৩



উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাই: আইভী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

রবিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় বন্দরের ২৬ নং ওয়ার্ডের ঢাকেশ্বরী মন্দিরে পূজামন্ডপ পরিদর্শনকালে সনাতন হিন্দু সম্প্রাদায়ের কাছে নৌকায় ভোট চান তিনি। এসময় তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের বর্তমান যত উন্নয়ন-অর্জন, তার নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা রক্ষায় এই সরকারকে প্রয়োজন। তাই আগামী নির্বাচনে আবারও আমাদেরকে নৌকায় ভোট দিয়ে এই সরকারকে নির্বাচিত করতে হবে। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী ভাল কাজ করেছেন এই জন্য সৃষ্টিকর্তা তাঁকে সহায়তা করবেন। আপনারা মায়ের (দুর্গা) কাছে এই প্রার্থনা করবেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক চেতনায় এই দেশ গড়েছেন তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনা একই চেতনায় এই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা যেন শেখ হাসিনার অবদানের কথা ভুলে না যাই। আমরা যার যার অবস্থান থেকে এই দেশ, দেশের জনগণ ও শেখ হাসিনার জন্য দোয়া করবো, যাতে আমরা সবাই মিলেমিশে একসাথে বসবাস করতে পারি। এই মাটি, এই পতাকা, এই দেশ, আমাদের সকলের। এখানে কোন বিভেদ নেই, কোন পার্থক্য নেই। এই মাটি আমাদের মা আমরা যেন ভুলে না যাই।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তাফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সহান সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সামসুজ্জোহা, ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর সনিয়া সাউদ, মহানগর যুবলীগের সিনিয়র সহসভাপতি কামরুল হুদা বাবু, মহানগর শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, যুবলীগ নেতা আব্দুল মোতালিব, শরীফ হিরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২৩:২৭:৫১   ১১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর
বঙ্গসাথী ক্লাবের শরবত-স্যালাইন-ক্যাপ বিতরণ
বন্দরের নির্বাচনে কোন হেরফের চলবে না: ডিসি
সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন
নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন
আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী
নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ