সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা ও জনতার মহাসমাবেশ

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা ও জনতার মহাসমাবেশ
শুক্রবার, ৩ নভেম্বর ২০২৩



সরিষাবাড়ীতে মুক্তিযোদ্ধা ও জনতার মহাসমাবেশ

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ৩রা নভেম্বর জাতীয় জেলহত্যা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ও জনতার মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ পরিবারের আয়োজনে এলিন ট্রেড সেন্টার প্রাঙ্গণে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে দলীয় পতাকা অর্ধনমিত রেখে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু করেন মহাসমাবেশের সভাপতি সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হামিদ।

অনুষ্ঠানে কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিছুর রহমান এলিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বিটিভি’র জেলা সাংবাদিক বাবুল মিয়া, ৭১’র ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি আলহাজ্ব ডা. আ.ফ.ম শাহান শাহ্ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার বিথী ও কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম এ মাসুদ রানা সন্দেশ প্রমুখ।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষক লীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সর্বস্তরে নেতাকর্মীরা সহ আওয়ামী লীগ সমর্থিত হাজার হাজার সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনিছুর রহমান এলিন বলেন, জাতীয় চার নেতাকে যারা হত্যা করেছে, তাঁরাই আজ শেখ হাসিনার উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হচ্ছে এবং দেশকে অকার্যকর পরিস্থিতিতে ফেলার অপরাজনীতি করছে। আজ যারা হরতাল অবরোধের নামে দেশে অগ্নি সন্ত্রাস, হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করছে। তাদেরকে শেখ হাসিনা সরকারের অধীনেই সুষ্ঠু অবাধ নিরপেক্ষ ভোট যুদ্ধের মধ্য দিয়ে পরাজিত করে উপযুক্ত জবাব দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১:৫৪:০৯   ৯৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


নাটোরে গণহত্যা স্মরণে শহীদ সাগর দিবস উদযাপন
জনগণের কথা চিন্তা করে জনবান্ধব আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী
দেশের সমৃদ্ধি নিশ্চিতকরণে সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: নৌপ্রতিমন্ত্রী
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের
তাপপ্রবাহে স্বাস্থ্য ঝুঁকি মোকাবিলায় জাতীয় নীতিমালা প্রকাশ
বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী
‘হীরামান্দি’ ঘিরে পাকিস্তানে উত্তেজনা, কী বলছেন পরিচালক?
দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড জিতলেন মিথিলা
মেসির পাঁচ এ্যাসিস্ট ও এক গোলের সাথে সুয়ারেজের হ্যাটট্রিকে মিয়ামির বড় জয়

News 2 Narayanganj News Archive

আর্কাইভ