বিএনপির উদ্দেশ্য পুতুল সরকার আনা: শামীম ওসমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপির উদ্দেশ্য পুতুল সরকার আনা: শামীম ওসমান
সোমবার, ৬ নভেম্বর ২০২৩



বিএনপির উদ্দেশ্য পুতুল সরকার আনা: শামীম ওসমান

যারা লন্ডনে বসে মানুষকে উসকে দিচ্ছে তাদের উদ্দেশ্য পাপেট (পুতুল) সরকার আনা’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তিনি বলেন, যারা লন্ডনে বসে কথা বলছে তারা সাহস থাকলে বাংলাদেশে আসুক। তারা লন্ডন থেকে কথা বলে মানুষকে উসকে দিচ্ছে। তাদের উদ্দেশ্য নির্বাচন বর্জন করে একটা পাপেট সরকার আনা। তবে জাতির পিতার কন্যা শেখ হাসিনা থাকতে ওদের এই আশা সফল হবে না। আপনারা নিশ্চিন্তে থাকুন।

সোমবার (৬ নভেম্বর) সকাল ১১ টায় বিএনপিসহ বিভিন্ন বিরোধী দলের ডাকা অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, আমরা চাই না কোনো বাসে আগুন লাগুক, মানুষের ব্যক্তিগত সম্পদের ক্ষতি হোক। মানুষ চাইলে অবরোধ করবে। আমাদের কোনো আপত্তি নেই। আমরা জোর করে গাড়ি চালাতে বলব না। তেমনি কারও উচিত না জোর করে গাড়ি বন্ধ করা। একটা মানুষের গাড়িতে যখন আগুন দেবেন তার যে হাহাকার সেটা সরাসরি আল্লাহর আরশে পৌঁছে যায়। এই হাহাকারের সামনে বাঁচবেন না।

শামীম ওসমান বলেন, আমরা কাউকে আঘাত করিনি। আমরা দেখতে পাচ্ছি মানুষের গাড়িতে আগুন দেওয়া হচ্ছে, মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। আমরা এই বাংলাদেশ চাই না। এটা যদি রাজনীতি হয় তাহলে রাজনীতি কলঙ্কিত হয়ে যাবে। ২৮ তারিখ একজন পুলিশকে ছাত্রদলের এক কেন্দ্রীয় নেতা কুপিয়ে হত্যা করল। যারা এই ছেলেদের মিথ্যা আশ্বাস দিয়ে মাঠে নামিয়ে নাশকতা করাচ্ছেন। ভবিষ্যতে এদের কিন্তু কনভিকশন হবে। তখন কিন্তু এসব নেতারা থাকবেন না। তারা ইতোমধ্যে দল বদলানোর জন্য চেষ্টা করছে।

তিনি আরও বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ছয়-সাতজন মানুষ নিয়ে এই সাইনবোর্ডে অগ্নিসংযোগ করছেন। এতে বোঝা যায় ওদের রাজনীতি কোন পর্যায়ে গেছে। রাজনীতি করতে চাইলে আসুন গ্রেপ্তার হোন। আমরা ধৈর্য ধরছি কারণ আমাদের ধৈর্য ধরতে বলা হয়েছে। আমি মনে করি, নারায়ণগঞ্জকে যারা অশান্ত করতে চায় তাদের বলব এগুলো করবেন না।

এসময় জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৪৯:০৯   ১২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ডলারসহ সব সংকটের জন্য দায়ী বিদেশিরা
৬ জুন বাজেট ঘোষণা
তিস্তা প্রকল্পে বিনিয়োগ করতে আগ্রহী ভারত : পররাষ্ট্রমন্ত্রী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ
পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখা গেছে
কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী
সংসদে বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা (স্থাবর সম্পত্তি অর্জন নিয়ন্ত্রণ) বিল-২০২৪ উত্থাপন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ