জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: সমাজকল্যাণমন্ত্রী

প্রথম পাতা » বিবিধ » জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: সমাজকল্যাণমন্ত্রী
রবিবার, ১২ নভেম্বর ২০২৩



জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: সমাজকল্যাণমন্ত্রী

‘বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিজের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। একসময়ের অচেনা বাংলাদেশকে অল্প সময়ের মধ্যে রোল মডেল হিসেবে গড়ে তুলে বিশ্বকে চমকে দিয়েছেন। বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন।এক সময়ের তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে প্রধানমন্ত্রী উপচেপড়া ঝুড়ির দেশে রুপান্তর করেছে। বাংলাদেশের বর্তমান উন্নয়ন দেখে পাকিস্তানিরাও এখন বাংলাদেশি হতে চায়।’

শনিবার (১১ নভেম্বর) বিকেলে লালমনিরহাটের কালিগঞ্জের চাকলায় গোড়ল পুলিশ তদন্ত কেন্দ্রের অপারেশনাল কার্যক্রমের উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যতই চেঁচামেচি করুক, যতই ষড়যন্ত্র করুক, উন্নয়ন কর্মকাণ্ডকে ব্যাহত করার জন্য যতই অরাজকতার সৃষ্টি করুক কোনো লাভ হবে না। এ দেশের ১৭ কোটি মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ, শেখ হাসিনার নেতৃত্বের প্রতি দেশের মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যেভাবে উন্নয়ন করেছেন এই উন্নয়ন দেখে জামায়াত বিএনপির হিংসা হচ্ছে। তাই তারা অফিস-আদালতসহ বাসে আগুন দিচ্ছে। দেশের সম্পদ নষ্ট করে তারা কোনো দিনও ক্ষমতায় আসতে পারবে না।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীসহ সকলকে সজাগ হওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, দেশের উন্নয়ন ধারা ব্যাহত করতে একটি মহল সোচ্চার রয়েছে তাদের প্রতিহত করতে হবে।

এ সময় দেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে নৌকায় ভোট প্রত্যাশা করেন তিনি।

লালমনিরহাট জেলা পুলিশের আয়োজনে গোড়ল তদন্ত কেন্দ্রের অপারেশনাল কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে লালমনিরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ উল্লাহ, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, এ সময় সুশীল সমাজের প্রতিনিধি, সুধী সমাজ, স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এর আগে সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কালীগঞ্জ উপজেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। পরে উপজেলার ভোটমারী, কাকিনা ইউনিয়নের বিভিন্ন রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ০:০৩:৩১   ৬২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিবিধ’র আরও খবর


সোনারগাঁয়ে শেষ হলো ১৫ দিনব্যাপী বৈশাখীমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার কাজ করছে : সিমিন হোসেন
দাবদাহে পুড়ছে দেশ, ভাঙল ৭৬ বছরের রেকর্ড
আল কোরআন ও আল হাদিস
মজুতদার ও সিন্ডিকেটের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে : কৃষিমন্ত্রী
সিটি কর্পোরেশনগুলোর আইনগত ও আর্থিক অসংগতি দূর করা হবে - স্থানীয় সরকার মন্ত্রী
আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ফটোভয়েস প্রদর্শনীতে উন্মোচিত কমিউনিটির গল্প
টঙ্গী-গাজীপুরের মানুষ আমাকে পিতৃস্নেহে আবদ্ধ করেছেন : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী রাসেল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ