নগরীর শোভা পাল্টানো ১০ প্রকল্পের দ্বার খুললেন প্রধানমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » নগরীর শোভা পাল্টানো ১০ প্রকল্পের দ্বার খুললেন প্রধানমন্ত্রী
মঙ্গলবার, ১৪ নভেম্বর ২০২৩



নগরীর শোভা পাল্টানো ১০ প্রকল্পের দ্বার খুললেন প্রধানমন্ত্রী

পরপর তিনবার জনগণের ভোটে নির্বাচিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর হাত ধরে বদলে যাওয়া নগরীর ১০ টি প্রকল্পের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব প্রকল্পের উদ্বোধন করেন তিনি। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর ভবন অডিটোরিয়ামে উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি মেয়র আইভী। এসময় মেয়র আইভীর পাশে ছিলেন নারায়ণগঞ্জের ৪ এমপিসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

নতুন করে গড়ে তোলা শেখ রাসেল নগর পার্ক আর দৃষ্টিনন্দন বাবুরাইল ও সিদ্ধিরগঞ্জ খালসহ ১০টি প্রকল্প শোভা পাল্টেছে নারায়ণগঞ্জ নগরীর। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর জনসাধারণের ব্যবহারের জন্য এগুলো সম্পূর্ণরূপে খুলে দেওয়া হয়েছে বলে জানান সিটি করপোরেশনের সংশ্লিষ্ট কর্মকর্তারা। এসব প্রকল্পের কয়েকটি ইতোমধ্যে নগরবাসীর জন্য সীমিত আকারে ব্যবহারের সুযোগ করে দেওয়া হয়েছিল।

প্রায় ৫০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রকল্প দশটি হল- ১০তলা নগর ভবন, শেখ রাসেল নগর পার্ক, ঐতিহাসিক পাইকপাড়া মিউচুয়েল ক্লাব, দৃষ্টিনন্দন বাবুরাইল খাল, সিদ্ধিরগঞ্জ খাল, পাক পাঞ্জাতন সিটি জামে মসজিদ, আলী আহাম্মদ চুনকা সিটি পাঠাগার ও মিলনায়তন, কলরব কিন্ডার গার্টেন স্কুল, সিটি ওয়েলফেয়ার মাঠ ও শিশু পার্ক, সোনাকান্দা খেলার মাঠ।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নেওয়া এসব প্রকল্প উদ্বোধন উপলক্ষে শহরের বিভিন্ন স্থান বাহারি রঙের পতাকা ও ফেস্টুনে সাজানো হয়েছিল। প্রকল্প এলাকাগুলোতে করা হয়েছিল আলোকসজ্জার আয়োজন। আতশবাজি ফুটিয়ে উদ্বোধনের অনুষ্ঠানকে আরও বর্ণাঢ্য করা হয়।

বর্ণাঢ্য এই আয়োজনে মেয়র সেলিনা হায়াৎ আইভীর পাশে ছিলেন সেলিম ওসমান, শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, লিয়াকত হোসেন বাবুসহ নারায়ণগঞ্জের ৪ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিইও মোহাম্মদ জাকির হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুমসহ নারায়ণগঞ্জ প্রশাসন, নাগরিক সমাজের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:১২:৫৩   ৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ডলারসহ সব সংকটের জন্য দায়ী বিদেশিরা
৬ জুন বাজেট ঘোষণা
তিস্তা প্রকল্পে বিনিয়োগ করতে আগ্রহী ভারত : পররাষ্ট্রমন্ত্রী
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বন্দরের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা
ভারতের কাছে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হলো বাংলাদেশ
পবিত্র জিলকদ মাসের চাঁদ দেখা গেছে
কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী
সংসদে বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা (স্থাবর সম্পত্তি অর্জন নিয়ন্ত্রণ) বিল-২০২৪ উত্থাপন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ