আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ১৯ নভেম্বর ২০২৩



আজকের রাশিফল

মেষ: ব্যবসায় দারুণ লাভের সম্ভাবনা রয়েছে। ফলে আনন্দিত থাকবেন। পরিবারে অতিরিক্ত ব্যয় সমস্যার কারণ হয়ে দাঁড়াতে পারে। তাই ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করতে হবে। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা শুরুর কাজে ব্যস্ত থাকবেন। ফলে জীবনসঙ্গী ক্ষুব্ধ থাকবে। প্রেম জীবনে নতুন প্রাণশক্তির সঞ্চার হবে।

বৃষ: ধর্মীয় আয়োজনে রুচি থাকবে। ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। বহুপ্রতীক্ষিত কোনো দামি জিনিস কিনতে পারেন। পরিবারের কিছু সদস্যের কাছ থেকে কটু শব্দ শুনবেন। তবে এ সময়ে চুপ থাকাই ভালো।

মিথুন: ব্যবসা সংক্রান্ত কিছু পরিকল্পনা তৈরি করবেন। তবে সেই প্রকল্প কারও সঙ্গে ভাগ করবেন না, বাধার মুখে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে। ফলে আপনার লাভ হবে। সন্তানের জন্য অর্থ লগ্নি করতে পারেন।

কর্কট: সামাজিক দিক দিয়ে দিনটি ভালো কাটবে। অসম্পূর্ণ কাজ সম্পন্ন করার চেষ্টা করবেন। পরিবারের কোনো সদস্যের ইচ্ছা পূরণে ব্যস্ত থাকবেন। মনের ইচ্ছা জীবনসঙ্গীর সঙ্গে ভাগ করে নিন, যাতে তিনি আপনার স্বপ্ন পূরণের জন্য সঙ্গে থাকতে পারেন। জীবনসঙ্গীকে বাইরে ঘোরাতে নিয়ে যেতে পারেন।

সিংহ: সন্তানের শিক্ষা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোনিবেশ করবেন। শত্রু আপনার কাজে বাধা তৈরি করার চেষ্টা করবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মান পেতে পারেন। পাড়া-প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাঁধতে পারে। এই বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

কন্যা: পরিবারে শুভ অনুষ্ঠানের বিষয়ে আলোচনা করা হবে। ফলে পরিবারের সদস্যরা প্রসন্ন থাকবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। আগে থেকে কোনো সমস্যা থাকলে তা বাড়তে পারে। নতুন কাজ শুরুর জন্য দিনটি ভালো।

তুলা: আইনি কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে তা আজ সম্পন্ন হবে। চাকরিজীবীরা কোনো পার্টটাইম কাজ করার চেষ্টা করে থাকলে, তাতে বন্ধুদের সাহায্য চাইতে পারেন। জমি-সম্পত্তি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়াবেন না। সন্ধ্যার দিকে ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

বৃশ্চিক: লাভের একাধিক সুযোগ পাবেন। এই সুযোগ চিহ্নিত করতে হবে, তখনই লাভ অর্জন করা সম্ভব হবে। চাকরিজীবীরা বরিষ্ঠদের সামনে কোনো প্রস্তাব রাখবেন, যা সবাই স্বাগত জানাবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ফলে মন আনন্দিত হবে। বিবাহযোগ্য সদস্যরা ভালো প্রস্তাব পেতে পারেন।

ধনু: ব্যবসায়িক বিষয়ে সাবধান ও সতর্ক থাকতে হবে। ব্যবসায়ে কারও ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। তা না হলে লোকসান হবে। চাকরিজীবীরা নতুন কাজ করলে তাতে সফল হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিচারধারার মতভেদ হতে পারে। এমন পরিস্থিতিতে নিজের রাগ নিয়ন্ত্রণে রাখতে হবে। তা না হলে সম্পর্কে বিভেদ সৃষ্টি হতে পারে।

মকর: দৈনন্দিন পারিবারিক কাজ সম্পন্ন করার যথাসম্ভব চেষ্টা করবেন ও তাতে সফল হবেন। সন্তানের বিয়ে সংক্রান্ত কোনো সমস্যা হলে পরিবারের সদস্যদের সাহায্যে তার সমাধান করতে পারবেন। একসঙ্গে একাধিক কাজ হাতে আসায় চিন্তা বাড়তে পারে। ফলে দুশ্চিন্তায় ভুগবেন।

কুম্ভ: যাত্রায় যাওয়ার প্রস্তুতি নিয়ে থাকলে স্বাস্থ্যের যত্ন নিন। অংশীদারির ব্যবসা করে থাকলে অসাধারণ মুনাফা অর্জন করতে পারবেন। তাড়াহুড়ায় কোনো সিদ্ধান্ত নিলে ভবিষ্যতে বড় লোকসান হতে পারে। তাই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

মীন: ব্যবসায় ঝুঁকি নিলে লাভ অর্জন করতে পারবেন। কোনো সমস্যা এলে ধৈর্য ধরে তার সমাধান করুন। আচরণে মাধুর্য বজায় রাখুন। তখনই সব সমস্যার সমাধান খুঁজে পাবেন। সন্ধ্যার দিকে কোনো আত্মীয়ের সাহায্যে টাকার ব্যবস্থা করতে পারেন।

বাংলাদেশ সময়: ১৩:০০:১০   ৭৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সরকারের সুযোগ-সুবিধা কাজে না লাগালে পিছিয়ে পড়বেন: লিপি ওসমান
উপজেলা নির্বাচনে প্রতি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ৬ সশস্ত্র সদস্য থাকবে: স্বরাষ্ট্রসচিব
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী
গাজী টায়ার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টিকে রইলো রূপগঞ্জ টাইগার্স
আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
পেনশন ও রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা ডিএমপি কমিশনারের
খিলগাঁও তালতলা মার্কেটে চালু হলো ক্যাশলেস লেনদেন ব্যবস্থা
পরিবেশ সুরক্ষায় সম্মিলিতভাবে কাজ করতে হবে : পরিবেশমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ