৫ হাজার টাকায় বাসে আগুন

প্রথম পাতা » ছবি গ্যালারী » ৫ হাজার টাকায় বাসে আগুন
মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩



৫ হাজার টাকায় বাসে আগুন

মিরপুরে শিকড় পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার সময় হাতেনাতে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিএনপি নেতা মামুনের নির্দেশে ৫ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দেওয়া হয় বলেও জানায় পুলিশ। গ্রেপ্তাররা হলেন- মো. আসাদুল তালুকদার (৩০) ও মো. ইউসুফ শেখ (২৭)।

সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মিরপুরের পল্লবী থানার ১২ নম্বর সেকশনের ৭ নম্বর রোডে কেএফসির সামনে বাসটিতে আগুন দেওয়ার সময় হাতেনাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টু রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

ড. খ. মহিদ উদ্দিন বলেন, সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পল্লবী থানার কেএফসির সামনে শিকড় পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো-ব-১১-৮৬৮২) আগুন দেওয়া হয়। এসময় ঘটনাস্থলের আশেপাশে টহলরত থাকা অবস্থায় পল্লবী থানা পুলিশ স্থানীয় লোকজনের সহায়তায় হাতেনাতে আসাদুল তালুকদার ও ইউসুফ শেখকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, তারা পলাতক আসামি বিএনপি নেতা মামুনের নির্দেশে ও ৫ হাজার টাকার বিনিময়ে বাসটিতে আগুন দিয়েছে বলে স্বীকার করেছে। আনুমানিক ৩-৪ দিন আগে বিএনপি নেতা মামুন মোহনা টিভির গলিতে গ্রেপ্তারদের নিয়ে বাসে আগুন দেওয়ার পরিকল্পনা করে এবং তাদেরকে ম্যারিন্ডার বোতলে পেট্রোল ভরে দেয়। পরিকল্পনা অনুযায়ীই সোমবার সন্ধ্যায় বাসটিতে আগুন দেওয়া হয়।

ঘটনাস্থল থেকে হাতেনাতে দুইজনকে গ্রেপ্তার করা হলেও আরও কয়েকজন পালিয়ে যায়। গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাতক আসামিদের নাম ও ঠিকানা জানিয়েছে। তাদেরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার।

ডিএমপির এ কর্মকর্তা জানান, পলাতক মামুনের নির্দেশে জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টি করতে ও অবরোধ কর্মসূচি সফল করতে গাড়িতে আগুন দেয় তারা। তাদের দেওয়া আগুনে পুড়ে যাওয়া বাসটির আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫:৫৮:৪৬   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিদ্ধিরগঞ্জে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার
অনলাইন জুয়া-হুন্ডির মাধ্যমে মুদ্রা পাচার বাড়ছে : অর্থমন্ত্রী
ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হজ ফ্লাইট
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান
ভবিষ্যতে শতভাগ কানেক্টিভিটি তার ভূগর্ভে স্থাপন করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী
চকচকে চাল খাওয়া বন্ধ করলে চালের দাম কমবে : খাদ্যমন্ত্রী
প্রধানমন্ত্রীর নিকট ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ ও মিল্কিং মেশিন হস্তান্তর
রাষ্ট্রপতির কাছে প্রতিযোগিতা কমিশনের বার্ষিক প্রতিবেদন পেশ
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ