বন্দরে মিশুক চালক হত্যায় দুই যুবক গ্রেপ্তার

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দরে মিশুক চালক হত্যায় দুই যুবক গ্রেপ্তার
বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩



বন্দরে মিশুক চালক হত্যায় দুই যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দরে মিশুক চালক জাকির (১৯) হত্যার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে মিশুকে ব্যবহৃত ব্যাটারি, নগদ ২ হাজার ৯০০ টাকা ও হত্যার কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- বন্দর একরামপুর এলাকার মো. আজিজুলের ছেলে মো. শাহীন (২৩), ও একই এলাকার হরিপদ চন্দ্র সুত্রধরের ছেলে সুমন কুমার সুত্রধর (৩৬)।

বন্দর থানা পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানিয়েছে, ৬ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় তারা জাকিরের ব্যাটারি চালিত মিশুক ছিনতাইয়ের উদ্দেশ্যে ইস্পাহানী ঘাট থেকে ভাড়া করে বিভিন্ন কৌশলে বন্দর থানাধীন সাবদী এলাকায় মোহনপুর কবরস্থান রোডের নির্জন স্থানে নিয়ে গিয়ে রাত সাড়ে ৮টার দিকে গলায় ছুরিকাঘাতে মৃত্য নিশ্চিত করে। পরে পাশের গর্তে লাশ গোপন করে পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়. গত ৬ ডিসেম্বর বিকাল ৫টায় জাকির তার ব্যাটারি চালিত মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্ত সে বাড়িতে ফিরে না আসায় তার পরিবারের লোকজন খোজা-খোজি অব্যাহত রাখেন। পরবর্তীতে গত ১১ ডিসেম্বর বিকেল অনুমান সাড়ে ৩টায় স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে থানা পুলিশ মৃত দেহ সনাক্ত করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ভিকটিম জাকিরের বাবা আলম বাদশা অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে বন্দর থানায় মামলা করেন।

মামলার সূত্র ধরে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে গত ১২ ডিসেম্বর ভোর রাত ৪টায় অভিযান পরিচালনা করে আসামির অবস্থান সনাক্ত পূর্বক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার পাদ্রীশীবপুর নামক এলাকা হতে আসামী মো. শাহীনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে অপর আসামি সুমন কুমার সুত্রধরকে বন্দর থানার নবীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) তাদের আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২৩:১২:১০   ৩৬৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মহান মে দিবসে মেহনতি মানুষের প্রতি প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
চিরকুট লিখে মসজিদের মুয়াজ্জিনের আত্মহত্যা
মদিনায় রেড এলার্ট!
চকরিয়া সাবেক এমপি জাফর আলমের নেতৃত্বে সাংবাদিকের উপর সশস্ত্র হামলায়
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দুর্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ছুটি দিতে নীতিমালা করা হবে: শিক্ষামন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানুষের পাশে থাকেন : কৃষিমন্ত্রী
জনপ্রশাসন মন্ত্রীর সাথে ভারতের পেনশন সচিবের সাক্ষাৎ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ