৭১ এর যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের সকলকে বিচারের মুখোমুখি করা হবে : পররাষ্ট্রমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » ৭১ এর যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের সকলকে বিচারের মুখোমুখি করা হবে : পররাষ্ট্রমন্ত্রী
শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০২৩



৭১ এর যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারীদের সকলকে বিচারের মুখোমুখি করা হবে : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন বলেছেন,একাত্তরের যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারী- যারা এখনো বিচারের আওতায় আসেনি তাদেরকে বিচারের মুখোমুখি করা হবে।
মন্ত্রী বৃহস্পতিবার সিলেট মহানগরীর এক হোটেলে মহানগর ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সভায় আব্দুল মোমেন বলেন, একটি আত্মমর্যাদাসম্পন্ন উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগের কোন বিকল্প নেই,তাই শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে ছাত্রলীগকে ভ্যানগার্ড হিসেবে মুখ্য ভূমিকা পালন করতে হবে। কারণ ছাত্রলীগ হচ্ছে আওয়ামী লীগের শক্তি। ছাত্রলীগ মানেই আওয়ামী লীগ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা।
অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী বুদ্ধিজীবী দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, একাত্তরের যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর হত্যাকারী যারা এখনো বিচারের আওতায় আসেনি তাদেরকে বিচারের মুখোমুখি করা হবে। আওয়ামী লীগ স্বাধীনতা এনেছে, গণতন্ত্র এনেছে। এখন সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আবার ক্ষমতায় এসে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করবে।
নির্বাচনে মাঠপর্যায়ে প্রচারণা ও ভোটারদের নির্বাচনমুখি করতে ছাত্রলীগের সহযোগিতা চান পররাষ্ট্রমন্ত্রী।
সিলেট মহানগর ছাত্রলীগ সভাপতি কিশোওয়ার জাহান সৌরভের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাঈম আহমেদ এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা মোমেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক ইফতার হোসেন পিয়ার, জেলা মহিলা আ্ওয়ামী লীগের হেলেন আহমদ, সাবেক ছাত্রনেতা ইলিয়াছুর রহমান ইলিয়াস, জাহিদ সারওয়ার সবুজ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সাবেক সাধারণ সম্পাদক এমরুল হাসান প্রমুখ।
সভায় বক্তারা আগামী ২০ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট সফর ও আনুষ্ঠানিকভাবে নির্বাচনি প্রচারাভিযান সফল করতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। সভায় ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড.আব্দুল মোমেনকে বিজয়ী করে আমাদের প্রমাণ করতে হবে সিলেট নৌকার ঘাঁটি। সভায় মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ পররাষ্ট্রন্ত্রীর হাতে নির্বাচনী কেন্দ্রের প্রতিনিধি তালিকা তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৭:৪৪:৪৩   ৫৯ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ডোনাল্ড লু সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে আসছেন : ওবায়দুল কাদের
রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়নের তাগিদ দিয়েছে সৌদি সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী
‘রোহিঙ্গা ও স্থানীয় জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করবে জাতিসংঘ’
ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী
ইউনেসকোর তালিকায় স্থান পেয়েছে রোকেয়ার সুলতানা’স ড্রিম
গরবিনী মা সম্মাননা পেলেন ১০ মা
স্বচ্ছতা নিশ্চিতে ইলেকট্রনিক সরকারি ক্রয় চালু : পরিকল্পনা প্রতিমন্ত্রী
পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ