নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয় : আবদুর রহমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয় : আবদুর রহমান
সোমবার, ১৮ ডিসেম্বর ২০২৩



নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয় : আবদুর রহমান

ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

প্রতীক বরাদ্দ পাওয়ার পর সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়নের কুচিয়াগ্রাম বটতলা বাজারে এক পথসভায় তিনি এ কথা বলেন।

আবদুর রহমান বলেন, আমাকে জননেত্রী শেখ হাসিনা আপনাদের কাছে দলীয় মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। এর আগেও আমি ২০০৮ থেকে ২০১৮ পর্যন্ত এই এলাকার দুইবারের এমপি ছিলাম। এমপি থাকাকালে আমি আমানতের খিয়ানত করিনি। সামনের দিনগুলি আপনাদের মাঝে আবারও একজন সেবক হয়ে কাটিয়ে যেতে চাই। শেখ হাসিনার নেতৃত্বে তিন উপজেলায় দৃশ্যমান উন্নয়ন আপনাদের উপহার দিয়েছি। আরও দিতে চাই।

তিনি আরও বলেন, প্রতি নির্বাচনেই এখানে আপনারা টুঙ্গিপাড়া-কোটালীপাড়ার মত আওয়ামী লীগকে প্রাণ ভরে ভোট দেন। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করলে তিন উপজেলাকে মডেল হিসেবে উপহার দিব ইনশাআল্লাহ।

নৌকায় সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার আছে বলেই সম্ভব হয়েছে। শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা নির্বাচনকে বাধাগ্রস্ত করতে এখনো লেগে আছে। দেশের মানুষ আগুন সন্ত্রাসকে আর চায় না। আপনারা সতর্ক থাকবেন। ৭ জানুয়ারি নির্বাচনে শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হলে দেশ আরও এগিয়ে যাবে ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সাবেক সচিব খিজির আহমেদ, পুলিশের সাবেক এআইজি মালিক খসরু, সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, উপজেলা সহসভাপতি শেখ আকরামুজ্জামান প্রমুখ।

প্রসঙ্গত, ফরিদপুর-১ আসনে আবদুর রহমান ছাড়াও ভোটের মাঠে লড়বেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) বীর মুক্তিযোদ্ধা শাহ মো. আবু জাফর (নোঙর), জাতীয় পার্টির আখতারুজ্জামান খান (লাঙ্গল), বাংলাদেশ সুপ্রিম পার্টির নুর ইসলাম শিকদার (একতারা) ও স্বতন্ত্র প্রার্থী কৃষক লীগের সাবেক নেতা আরিফুর রহমান দোলন (ঈগল)।

বাংলাদেশ সময়: ২৩:২৫:৪৩   ৫৭ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে - স্পীকার
ভারতের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ
দিনাজপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন হতো না : পার্বত্য প্রতিমন্ত্রী
শহীদ শেখ জামালের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের
শহীদ শেখ জামালের ৭১তম জন্মদিনে যুবলীগের শ্রদ্ধা
আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী
মেধা, সামর্থ্য ও যোগ্যতা দিয়ে নিজেদের দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে - শিল্পমন্ত্রী
কোরবানির পশু আমদানির কোনো প্রয়োজন নাই - মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ