বিএনপির ভোট বর্জনের ডাকে সাড়া দিচ্ছে না জনগণ : প্রতিমন্ত্রী খালিদ

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপির ভোট বর্জনের ডাকে সাড়া দিচ্ছে না জনগণ : প্রতিমন্ত্রী খালিদ
শনিবার, ৩০ ডিসেম্বর ২০২৩



বিএনপির ভোট বর্জনের ডাকে সাড়া দিচ্ছে না জনগণ : প্রতিমন্ত্রী খালিদ

ভোটের পরিবেশ উৎসবমুখর হয়ে উঠেছে জানিয়ে নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপির ভোট বর্জনের স্লোগানে সাড়া দিচ্ছে না দেশের সাধারণ জনগণ।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রংপুরের পীরগঞ্জ মেরিন একাডেমিতে আয়োজিত ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। যার পেছনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শতভাগ অবদান। এ কারণে মানুষ প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছে।

তিনি আরও বলেন, অন্য একটি দল নির্বাচনে অংশ না নিয়ে অপতৎপরতা চালাচ্ছে। নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশ নিয়ে দেশের মানুষ এর কড়া জবাব দেবে। এ কারণে তাদের ভোট বর্জনের আহ্বানে সাড়া দিচ্ছে না জনগণ।

এর আগে পীরগঞ্জের মেরিন একাডেমিতে রংপুর ও পাবনা মেরিন একাডেমির ২য় ব্যাচ ক্যাডেটদের গ্র্যাজুয়েশন প্যারেড অনুষ্ঠানে অংশ নেন খালিদ মাহমুদ।

ক্যাডেটদের সালাম গ্রহণ, কুচকাওয়াজ পরিদর্শন ও পুরস্কার প্রদান করেন। এতে রংপুর ও পাবনা একাডেমির কোর্স সম্পন্ন করা ১৩২ জন সমুদ্র যোদ্ধা অংশ নেন।

এবারেই প্রথম পীরগঞ্জ একাডেমিতে নটিক্যাল ও ইঞ্জিনিয়ারিং ক্যাডেটদের গ্রাজুয়েশন প্যারেড অনুষ্ঠিত হলো। এ বছর পীরগঞ্জ মেরিন একাডেমি থেকে সব বিষয়ে সর্বোচ্চ কৃতিত্বের জন্য কমান্ড্যান্ট স্বর্ণপদক পেয়েছেন ইঞ্জিনিয়ারিং বিভাগের আরাফ ফেরদৌস আপন ও পাবনা একাডেমির ইমতিয়াজ আহমেদ পরশ।

অনুষ্ঠানে বাংলাদেশ শিপিং করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক কমরেড মো. জিয়াউল হক, বাংলাদেশ মেরিন একাডেমি রংপুরের কমান্ড্যান্ট ক্যাপ্টেন মো. শফিকুল ইসলাম সরকার, বাংলাদেশ মেরিন একাডেমি পাবনার কমান্ড্যান্ট (ভারপ্রাপ্ত) ক্যাপ্টেন মো. তৌফিকুল ইসলামসহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫:৫৪:০৯   ৬৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


দ্বাদশ জাতীয় সংসদের কার্য উপদেষ্টা কমিটির ১ম বৈঠক অনুষ্ঠিত
আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে
চুরির ঘটনা ডিবিকে জানান, ছায়া তদন্ত করা হবে: ডিবিপ্রধান
প্রকল্পের টাকা নয়ছয় ইউপি চেয়ারম্যান ও কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ
চ্যাম্পিয়ন্স লিগ: পিএসজিকে হারিয়ে সেমিফাইনালে এগিয়ে থাকলো ডর্টমুন্ড
সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ
বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে পুলিশ মোতায়েন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ