নৌকা দেশের উন্নয়নের পথপ্রদর্শক: হুইপ ইকবালুর রহিম

প্রথম পাতা » ছবি গ্যালারী » নৌকা দেশের উন্নয়নের পথপ্রদর্শক: হুইপ ইকবালুর রহিম
বুধবার, ৩ জানুয়ারী ২০২৪



নৌকা দেশের উন্নয়নের পথপ্রদর্শক: হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, নৌকা এ দেশের উন্নয়নের একমাত্র পথপ্রদর্শক। আওয়ামী লীগ সরকার মানুষের শান্তি, নিরাপত্তা ও উন্নয়ন এবং সুখ- সমৃদ্ধ দেশ গড়ার নিশ্চয়তা দিয়েছে।
আজ বুধবার দিনাজপুর জেলা চাউলকল মালিক গ্রুপ ভবন প্রাঙ্গনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জেলা চাউলকল মালিক, সদর উপজেলার সকল চাউল কল মালিক, ফোরম্যান ও শ্রমিক-সর্দারদের সাথে এই মতনিবিনময় সভা অনুষ্ঠিত হয়।
ইকবালুর রহিম বলেন, বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। প্রত্যেকটি ঘর আজ আলোকিত। আজকে আমরা শতভাগ বিদ্যুত দিতে পেরেছি বলেই ব্যবসায়ীরা লাভবান হচ্ছেন। শ্রমিকরা ভাল আছেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা দিয়েছেন, শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। এই নৌকায় ভোট দিলে কোনো মানুষ গৃহহীন, ভূমিহীন থাকবে না। নৌকাই এদেশের উন্নয়নের একমাত্র হাতিয়ার।
দিনাজপুরে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা হচ্ছে জানিয়ে হুইপ ইকবালুর রহিম বলেন, অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা হলে হাজার হাজার বেকার যুবকের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। শেখ কামাল আইটি নগরী প্রতিষ্ঠা হলে হাজার হাজার ছেলে মেয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে পারবে। নিজেদের আয়ের সুযোগ বাড়বে।
তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত দেশে পরিণত করতে নৌকার কোন বিকল্প নেই। বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন লুটপাটের রাজত্ব কায়েম করেছিল। তাই তারা জনগণ থেকে ছিটকে পড়েছে।
জেলা চাউলকল মালিক গ্রুপের সভাপতি মোসাদ্দেক হুসেনের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল ইকবাল চৌধুরীর সঞ্চালনায় দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর চেম্বারের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল ইসলাম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭:৪০:১৮   ৬৭ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মিন্টুকে ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন : ডিবি
ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার
বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর
ঈদুল আযহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে বিমান বাংলাদেশ অতিরিক্ত ফ্লাইট চালু করেছে
দেশে আবাদযোগ্য জমি প্রায় ৫৯ শতাংশ : কৃষিমন্ত্রী
সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি
পরিবেশ প্রকৃতি রক্ষায় গুরুত্ব দিতে হবে : সাবের চৌধুরী
উন্নয়নের গতি থামিয়ে রাখার সুযোগ নেই: তাজুল ইসলাম
রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ
হজযাত্রীদের জন্য এয়ার ট্যাক্সি পরিষেবা আনছে সৌদি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ