ঈগল ও নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা আহত -১০

প্রথম পাতা » ছবি গ্যালারী » ঈগল ও নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা আহত -১০
বৃহস্পতিবার, ৪ জানুয়ারী ২০২৪



ঈগল ও নৌকা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা আহত -১০

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে নৌকা ও ঈগল সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ১০ জন। এ ঘটনায় ঈগল প্রতীকের সমর্থক ও নেতাকর্মীরা শহরের প্রধান সড়কে বসে ঘন্টা ব্যাপী রাস্তা অবরোধ রাখে এবং বিদ্যুৎ কে গ্রেফতার এর দাবিতে শ্লোগান দিতে থাকে। এ সময় পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনা পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় ঘটেছে।

ঈগল প্রতীকের সমর্থকরা জানান, বৃহস্পতিবার(৪ ডিসেম্বর) আনুমানিক রাত সাড়ে ৭ টার দিকে নৌকা সমর্থকরা সিমলা বাজার, থানা মোড় ও বাসস্ট্যান্ড হয়ে আরডিএম স্কুলের দিকে যাচ্ছিল। মিছিলটি যখন বাসস্ট্যান্ড এলাকায় প্রবেশ করে তখন ঈগল প্রতীকের নির্বাচনী প্রধান এজেন্ট সাখাওয়াত আলম মুকুলের লোকজন রাস্তার পাশে দাঁড়ানো ছিল।

এসময় হঠাৎ নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলালের ছোট ভাই বিদ্যুৎ ঈগলের সমর্থক দেলখোশকে ধরে মারধর শুরু করে। এই দেখে সাখাওয়াত আলম মুকুল তাকে ছাড়াতে গেলে তাকেও ধরে বেদম মারধর করে। পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ সৃষ্টি হয় এবং ধাওয়া-পাল্টা চলে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যাপারে ঈগলের প্রধান নির্বাচনী এজেন্ট সাখাওয়াত আলম মুকুল বলেন, নৌকার প্রার্থী মাহবুবুর রহমান হেলালের ছোট ভাই বিদ্যুৎ মিছিল নিয়ে যাওয়ার সময় ইচ্ছাকৃত ভাবে সে আমাদের নেতাকর্মীর উপর হামলা করে ও মারধর করে। আমি ছাড়াতে গেলে সে আমাকে সহ ঈগলের সমর্থকদের মারধর করে এবং অফিসে ঢুকে ভাঙচুর করে। এতে আমাদের ৮/১০ নেতাকর্মী ও সমর্থক আহত হয়েছে। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনিকভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ করছি।

এদিকে নৌকা প্রার্থীর মাহবুবুর রহমান হেলালের ছোট ভাই বিদ্যুৎ সংঘর্ষের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি মিছিল নিয়ে যাচ্ছিলাম। এসময় তারা রাস্তার পাশে দাঁড়ানো ছিল। আমি তাদের পাশ কাটিয়ে মিছিল নিয়ে চলে যাই। ওখানে কোন মারধরের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

এবিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, নৌকা ও ঈগল সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে এবং ধাওয়া-পাল্টা ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এঘটনা এখানো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১:৪২:৫৬   ৭০৮ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
জুমার ফজিলত ও বিশেষ আমল
গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজে ৩য় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
মানুষের প্রতি শেখ হাসিনার মত আন্তরিকতা ও ভালোবাসা বিরল : নাছিম
ফিলিস্তিনের সব অঞ্চলে শান্তিরক্ষী মোতায়েনের আহ্বান আরব লীগের
ভূমিসেবা ডিজিটালাইজেশন কার্যক্রম বাংলাদেশের এক অসাধারণ অর্জন : প্রণয় ভার্মা
বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার
আগামী অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন
বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার নবায়নযোগ্য জ্বালানিতে গুরুত্ব দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ