সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত
মঙ্গলবার, ৩০ জানুয়ারী ২০২৪



সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত

সংসদ ভবন, ৩০ জানুয়ারি, ২০২৪ : কুয়েতের আমির শেখ নাওয়াফ আল-আহমদ আল-জাবের আল-সাবাহসহ দেশের এক সাবেক মন্ত্রী, এক সাবেক প্রতিমন্ত্রী ও একজন সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে আজ সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদে এ শোক প্রস্তাব উত্থাপন করেন।
অন্য যাদের নামে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে তারা হলেন, সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিনাতুন নেসা তালুকদার ও নবম জাতীয় সংসদের সাবেক সংসদ সদস্য (নওগাঁ-৩ আসন) আকরাম হোসেন চৌধুরী।
এছাড়া সংসদ সচিবালয়ের পরিচালক(গণসংযোগ) বেগম লাবণ্য আহমেদ, সিনিয়র সহকারী সচিব খন্দকার আবদুল মুত্তালিব, ব্যক্তিগত কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও কেয়ারটেকার মুনির উদ্দিন আহম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
এছাড়া সাবেক সচিব ও রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান, বাংলাদেশ পুলিশের সাবেক মহাপরিদর্শক বীর মুক্তিযোদ্ধা নুরুল আনোয়ার, জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অবসরপ্রাপ্ত) আবদুল মালিক, জার্মানির কিংবদন্তি ফুটবলার ফ্রাঞ্জ বেকেনবাওয়ার ও সংসদ সদস্য মোফাজ্জল হোসাইন চৌধুরীর পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দীপু-এর মৃত্যুতে মহান সংসদের পক্ষ থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়।
জাপান ও নেপালে ভয়াবহ ভূমিকম্প, চীনের মধ্যাঞ্চলীয় হেনান প্রদেশে কয়লা খনিতে দুর্ঘটনা, রাজধানীর গোপীবাগে ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনে অগ্রিকা-, গাজীপুরের ভাওয়ালে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনা, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস, মানিকগঞ্জের পাটুরিয়ায় ফেরিডুবি এবং দেশ-বিদেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় হতাহতদের স্মরণে মহান জাতীয় সংসদ গভীর শোক প্রকাশ, সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানায়।
শোক প্রস্তাবে মৃত্যুবরণকারী সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান হয়।
শোক প্রস্তাবে উল্লেখিত মৃত্যুবরণকারীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্বতন্ত্র সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৭:৫৫:৩৯   ৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর
বঙ্গসাথী ক্লাবের শরবত-স্যালাইন-ক্যাপ বিতরণ
বন্দরের নির্বাচনে কোন হেরফের চলবে না: ডিসি
সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন
নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন
আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী
নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ