তিশার মা অঝোরে কাঁদলেন,মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

প্রথম পাতা » ছবি গ্যালারী » তিশার মা অঝোরে কাঁদলেন,মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪



তিশার মা অঝোরে কাঁদলেন,মুশতাকের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

সিনথিয়া ইসলাম তিশা ও খন্দকার মুশতাক আহমেদের বিয়ে নিয়ে এই প্রথম মিডিয়ার সামনে আসলেন তিশার মা। এসময় মেয়ের জন্য আর্তনাদ করেন তিনি। বলেন, তিশাকে ব্লাকমেইল করে বিয়ে করেছে খন্দকার মুশতাক আহমেদ। তাকে জিম্মি করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছেন তিনি।

১৮ ফেব্রুয়ারি ডিবি কার্যালয়ে তিশা-মুশতাকের অসম বিয়ে নিয়ে কথা বলেছেন তিশার বাবা সাইফুল ইসলাম। এর একদিন পরই তিশার মা আসলেন ক্যামেরার সামনে। এসময় তিশার বিভিন্ন স্মৃতি মনে করে কান্নায় ভেঙে পড়েন তিনি। বলেন, তার জামাকাপড় দেখলে, পড়ার টেবিল দেখলে আমার কান্না আসে।

তিশার মা বলেন,

তার কোনো কথায় হাসি নেই। আপনারা ভিডিও খেয়াল করলেই দেখবেন। অথচ সে সবসময় হাসে। আমি একবার তিশাকে ফোন করেছিলাম। তখন মুশতাক কথা বলতে দেয়নি। বলেছে, আগে আমাদের মেনে নিতে হবে। তাহলে কথা বলতে দেবে।

তিশাকে ব্লাকমেইল করেছে খন্দকার মুশতাক- এমন দাবি করে তিনি বলেন, তাকে জিম্মি করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছেন তিনি। তাকে যে বিয়ে করেছে এর স্বাক্ষী কাজী ছাড়া আর কেউ নেই। তিশা এখন যা বলছে সব শেখানো কথা। এখন মুশতাক নিজে বাঁচতে তিশাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। মুশতাক ভালো করেই জানে যে, তিশা একবার মুখ খুললে তার (মুশতাক) খবর আছে।

তিশা সহজ-সরল দাবি করে তার মা বলেন,
তিশা আমাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে কিন্তু তাকে মুশতাক কোনোভাবেই যোগাযোগ করতে দিচ্ছে না। তিশা অনেক ভীতু মেয়ে এবং সহজ-সরল। তাকে যেভাবে পরিচালনা করছে সেভাবে সে পরিচালিত হচ্ছে।

এসময় মুশতাকের বিচার দাবি করেন তিশার মা। বলেন, তিশাকে জোর করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছে। খন্দকার মুশতাকের বিচার ও শাস্তি চাই। আমার মেয়েকে জিম্মি করে কাবিননামায় সই দিতে বলে মুশতাক। কিন্তু আমার মেয়ে সই দেবে না বললে, তখন বলে যে তোমার ছবি ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেব। টিসি দিয়ে স্কুল থেকে বের করে দেব। আমি গভর্নিং বডির সদস্য; প্রিন্সিপাল আমার ক্লোজ, এটা তো জানোই। বাধ্য হয়ে তিশা সই করে। এটাকে আমি বিয়ে বলব না।

বাংলাদেশ সময়: ১৬:০২:৩৩   ৩৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ইন্দোনেশিয়ার বন্যায় প্রাণহানি বেড়ে ৫৭ জনে উন্নীত
ঐশ্বরিয়া-ক্যাটরিনা, সালমানের চোখে দুই প্রাক্তনের কে বেশি সুন্দরী
জলবায়ু ঝুঁকি থেকে বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের সুরক্ষায় অগ্রাধিকার সরকারের
‘নারী উন্নয়নে বাংলাদেশের গৃহীত পদক্ষেপ প্রশংসনীয়’
টেকসই অনুশীলনের মাধ্যমে বাংলাদেশ প্রবৃদ্ধির হটস্পট হিসেবে আবির্ভূত হচ্ছে : শিল্পমন্ত্রী
রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর
ঢাকায়-ডাবলিনে মিশন খুলতে সম্মত বাংলাদেশ-আয়ারল্যান্ড
ফায়ার সার্ভিস সদর দপ্তর পরিদর্শন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ