আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ১৭ মার্চ ২০২৪



আজকের রাশিফল

মেষ
আজকের দিনটি অত্যন্ত ফলপ্রসূ। পরিবারের সদস্যদের বিশ্বাস অর্জনে সফল হবেন। ক্যারিয়ার সংক্রান্ত সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে কোনো পুরনো ভুল প্রকট হতে পারে। অফিসে কারও ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না, তারা আপনাকে প্রতারিত করতে পারে।

বৃষ
আজকের দিনটি গুরুত্বপূর্ণ। কিছু কাজে তাড়াহুড়ো করবেন, যার ফলে ভুল হতে পারে। কাউকে টাকা ধার দিয়ে থাকলে সেই টাকা ফিরে পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বুঝে সেটি করার চেষ্টা করুন। জীবনসঙ্গী ও সন্তানের জন্য কিছু ভবিষ্যৎ পরিকল্পনায় বিনিয়োগ করতে পারেন।

মিথুন
আজ সুসংবাদ পাবেন। জনকল্যাণকর কাজে অংশগ্রহণ করে সুনাম অর্জন করবেন। ভুল কাজের জন্য হ্যাঁ করবেন না, তা না হলে পড়ে অনুতাপ হতে পারে। বিভিন্ন ক্ষেত্রে সাফল্যের নতুন পথ তৈরি হবে। কর্মক্ষেত্রে সকলকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করবেন।

কর্কট
আজ জরুরি কাজের সমাধান করতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করতে হবে। সম্পত্তির সওদা করলে সব দিক ভালো ভাবে যাচাই করে নিন। নেটওয়ার্কিং ক্ষেত্রের সঙ্গে জড়িতরা ভালো মুনাফা অর্জন করতে পারবেন। সন্তানের তরফে কোনো হতাশাজনক সংবাদ শুনতে পাবেন। ব্যবসায়ে কিছু বিশেষ কারণে চিন্তিত থাকবেন।

সিংহ
আজকের দিনটি আর্থিক দিক দিয়ে ভালো থাকবে। টিম ওয়ার্ক করার সুযোগ পাবেন, যার ফলে কঠিন থেকে কঠিনতর কাজও সহজ হবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো জটিলতায় জড়াবেন না। যোগব্যায়ামের মাধ্যমে শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। একাধিক কাজ থেকে আয় হবে।

কন্যা
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি দুর্বল। বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। তা না হলে কাজে বাধা উৎপন্ন হতে পারে। পরিশ্রমের পর সাফল্য লাভ সম্ভব। ভুল পথে অর্থ উপার্জন করবেন না। চাকরিজীবীরা নিজের আধিকারিকদের নির্দেশ পালন করবেন।

তুলা
সম্মান বৃদ্ধি হবে। ব্যবসার জন্য ভেবেচিন্তে টাকা ধার নেবেন, তা না হলে সমস্যা সম্ভব। ছাত্রছাত্রীরা মানসিক অবসাদ থেকে মুক্তি পেতে পারেন। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কাজের সন্ধানে থাকলে সুসংবাদ পেতে পারেন। ভেবেচিন্তে সিদ্ধান্ত গ্রহণ করুন।

বৃশ্চিক
আজকের দিনটি ঠিকঠাক থাকবে। আবেগতাড়িত হয়ে সন্তান সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নিলে অনুতাপ হতে পারে। নতুন গাড়ি ক্রয়ের ইচ্ছাপূরণ হতে পারে। বরিষ্ঠদের সঙ্গে কথা বলার সময়ে স্বভাবের বিনম্রতা বজায় রাখুন। পারিবারিক সমস্যা বাড়ির বাইরে যেতে দেবেন না।

ধনু
সামাজিক ক্ষেত্রে যারা কাজ করেন, তাদের জন্য আজকের দিনটি নতুন অভিজ্ঞতা নিয়ে আসবে। সময়ের মধ্যে কাজ পুরো করার চেষ্টা করতে হবে, তখনই সেই কাজ পুরো হবে। পারিবারিক সম্পর্কে মনোমালিন্য চললে কথাবার্তার মাধ্যমে তার সমাধান করতে পারবেন। কোনো কাজে ঝুঁকি নেবেন না। তা না হলে সমস্যায় জড়াতে পারেন। সরকারি চাকরিজীবী জাতকদের পদোন্নতি ও বদলি হতে পারে।

মকর
সুখ-সমৃদ্ধি বৃদ্ধি হবে। সুখ-সুবিধার বস্তু কেনার জন্য অর্থ ব্যয় করতে পারবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সময়ের মধ্যে পুরো করে নিন। বন্ধু কোনো বিনিয়োগ প্রকল্প সম্পর্কে জানালেও তাতে কোনো বিনিয়োগ করবেন না, টাকা ডুবে যেতে পারে।

কুম্ভ
একাধিক উৎস থেকে আয় করবে। দায়িত্ব সহকারে সমস্ত কাজ সম্পন্ন করুন। তা না হলে সমস্যা হতে পারে। ব্যবসায়ীরা পুনরায় নিজের পরিকল্পনা শুরু করতে পারেন। সন্তানের চাকরি সংক্রান্ত কোনো সুসংবাদ পেতে পারেন। সৃজনশীল কাজে রুচি বাড়বে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় সমস্যা উৎপন্ন হতে পারে।

মীন
ভেবেচিন্তে ব্যয় করবেন। লোক দেখানোর অর্থ ব্যয় করলে পড়ে সমস্য হতে পারে। ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। তা না হলে তাদের কোনো বড় ডিল চূড়ান্ত হওয়ায় তার কাজে বাধা দেখা দিতে পারে। বাড়ি ও বাইরের লোকেদের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সফল হবেন। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রম সফল হবে।

বাংলাদেশ সময়: ১১:৫৮:৫৭   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আবার হোঁচট লিভারপুলের, জিততে পারেনি ম্যানইউও
জামালকে হারিয়ে সাত পয়েন্টে এগিয়ে গেল কিংস
কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি
নাসিকের তৈরি ‘ওয়াটার ক্যানন’ স্বস্তি দিচ্ছে নগরবাসীকে
হজ ফ্লাইট শুরু ৯ মে
নতুন প্রযুক্তি ও গবেষণার মাধ্যমে নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান: প্রাণিসম্পদ মন্ত্রী
উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি সম্ভাবনাকেও হাইলাইট করতে হবে : হুইপ কমল
বৈধ পথে রেমিটেন্স পাঠাতে ব্রিটিশ-বাংলাদেশিদের প্রতি প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর আহ্বান
মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে -স্পীকার
শেখ হাসিনা সরকার দুর্যোগ মোকাবিলায় যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করেছে - অর্থ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ