আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪



আজকের রাশিফল

আজ ২৭ এপ্রিল ২০২৪, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে?

মেষ: আপনি আজ পরোপকারের মাধ্যমে মানসিক শান্তি পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সঙ্গে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে।

বৃষ: আজ আপনার রসিক মনোভাব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আজ আপনার একজন পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। গাড়ি চালানোর সময় আজ সতর্ক থাকুন।

মিথুন: কোনো কাজে আজ আপনি আপনার চারপাশে থাকা মানুষদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পাশাপাশি আজ আপনি ঋণমুক্ত হতে পারবেন। আপনি আজ আপনার বাবার সঙ্গে বন্ধুর মতো কথা বলবেন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়।

কর্কট: বিবাহিত দম্পতিদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি আজ আপনি কোনো খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। প্রত্যেকের সঙ্গে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।

সিংহ: নিজের ব্যক্তিত্বকে আজ উন্নত করার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করতে পারেন। আপনার সময়মতো সাহায্য আজ কাউকে কোনো বিপদ থেকে রক্ষা করবে।

কন্যা: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। আজ আপনি কোনো খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হোন। বাবা-মায়ের স্বাস্থ্যের আজ উন্নতি ঘটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।

তুলা: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হোন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করুন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপনের কারণে আজ বাবা-মায়ের চিন্তাবৃদ্ধি হতে পারে। তাই নিজেকে সংযত করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সঙ্গে দিনটি ভালোভাবে কাটবে।

বৃশ্চিক: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। দীর্ঘদিন ধরে ফেলে রাখা বাড়ির কাজগুলো করতে গিয়ে আজ আপনার অনেকটা সময় অতিবাহিত হবে। কোথাও ভ্রমণের সম্ভাবনার কারণে আজ খরচ বৃদ্ধি হতে পারে। বন্ধুদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বিবাহিত জীবন সুখের হবে।

ধনু: আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ লাভ করবেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। আপনি আজ মায়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।

মকর: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটান। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অবিবাহিত হবে।

কুম্ভ: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বাড়ির পরিবেশে আজ কোনো পরিবর্তন করার আগে সবার সম্মতি পেয়েছেন কি না, সেটি নিশ্চিত হোন। ভালোবাসার মানুষটিকে দেয়া প্রতিশ্রুতি আজ আপনি পূরণ করতে পারবেন না।

মীন: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তা দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা সুবিধার নয়। অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ১০:১০:১৩   ২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাংলাদেশ-মিশর সংসদীয় মৈত্রী গ্রুপের বৈঠক অনুষ্ঠিত
বাঙ্গালির আত্মপরিচয় ও আত্মবোধের বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক - স্পীকার
ধান কাটার মৌসুম হওয়ায় ভোটার উপস্থিতি কম: সিইসি
ঝালকাঠিতে প্রশিক্ষণপ্রাপ্ত ২৬৫ জন নারীকে ল্যাপটপ প্রদান
রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনাদর্শ শোষণ-বঞ্চনামুক্ত ও অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে অনুপ্রেরণা যোগায় - ভূমিমন্ত্রী
রূপগঞ্জে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার
মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী
বিশ্বশান্তি ও মানবতার লক্ষ্যে কাজ করেছেন রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধু - সংস্কৃতি প্রতিমন্ত্রী
‘সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে ৭ আন্তর্জাতিক কোম্পানি’
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ