সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
শনিবার, ৪ মে ২০২৪



সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায়  হামলা ও মারধর,আটক ৩

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধরের ঘটনায় তিন যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ মে) দুপুরে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিউজ টু নারায়ণগঞ্জ কে এতথ্য নিশ্চিত করেন। তিনি বলেন শুক্রবার রাতে সরিষাবাড়ী পৌরসভার ঝালুপাড়া শ্রী শ্রী কালী মাতা মন্দির এলাকায় মোবাইলফোন হারানোকে কেন্দ্র করে কিছু বখাটে যুবক মন্দির এলাকায় হামলা ও কয়েকজনকে মারধর করে। পরে এঘটনায় তিন জনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার সামর্থ্যবাড়ী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে শহিদুল ইসলাম (৩৩), একই এলাকার সাইফুল আলমের ছেলে রিফাত (২৪) ও খুলনা জেলার দৌলতপুর এলাকার মৃত খোকন মিয়ার ছেলে সিয়াম (২৭)।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, পৌর এলাকার সামর্থ্য বাড়ী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে শাহেদুর ও ঝালুপাড়া মন্দির এলাকার রামনালের ছেলে কৃঞ্চ চৌহানের মধ্যে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে কথা-কাটাকাটি বাঁধে। পরে এঘটনায় শাহেদুল তার দলবল নিয়ে মন্দির এলাকায় ঢুকে দুইজনকে মারধর করে আহত করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। এসংবাদ থানা পুলিশকে জানালে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

মন্দির কমিটির সাধারণ সম্পাদক কৃঞ্চ চৌহান বলেন,, মোবাইল ফোন নিয়ে ঝগড়া বাঁধে। এ সময় দুই জনকে মন্দিরের সামনে মারপিট করে। পরে পুলিশ এসে এ ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করে নিয়ে যায়। তবে এঘটনায় মন্দিরের কোন ক্ষয়ক্ষতি হয়নি।

উপজেলা পুজা উৎযাপন কমিটির সদস্য মন্টু লাল তেওয়ারি জানান, ঝালুপাড়া শ্রী শ্রী কালী মাতা মন্দির এলাকায় মুঠোফোন নিয়ে ঝগড়াঝাটি বাঁধে। একদল কিশোর গ্যাং মন্দির এলাকায় ঢুকে দুইজনকে এলোপাতাড়ি মারধর করে। যা অমানবিক বলে তিনি এ ঘটনায় তীব্র নিন্দা জানান।

স্থানীয় কাউন্সিলর উজ্জ্বল মিয়া বলেন, ঝালুপাড়া মন্দির এলাকায় মারামারি ঘটনার খবর পেয়ে দু’পক্ষকে ডেকে মিমাংসার উদ্যোগ নেওয়া হয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ি থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, মোবাইল ফোন নিয়ে ঝালুপাড়া এলাকায় মারধরের ঘটনা ঘটে। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে শনিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২:৪৮:০৫   ২৪৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


জাতির পিতার সমাধিতে জাফর ওয়াজেদের শ্রদ্ধা
পার্লামেন্টের নারী স্পীকারদের সামিট বৈশ্বিক গুরুত্বপূর্ণ ইস্যুতে অভিজ্ঞতা বিনিময়ের এক অনবদ্য প্লাটফর্ম- স্পীকার
বাকশাল সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান: কাদের
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
টানা বৃষ্টির আভাস দিল আবহাওয়া অধিদপ্তর
অর্থের বিনিময়ে জঙ্গিদের অস্ত্র গুলি সরবরাহ করেন রহিম
আগামী ২৪ মে শুরু নিউ ইয়র্ক বাংলা বইমেলা, থাকছে ১০ হাজার নতুন বই
সরকারি-বেসরকারি প্রচেষ্টায় আত্মহত্যা নিরসন করা সম্ভব: প্রতিমন্ত্রী সিমিন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ