২৩ ফুট লম্বা শাড়ির আঁচলে রূপকথার পরী আলিয়া

প্রথম পাতা » ছবি গ্যালারী » ২৩ ফুট লম্বা শাড়ির আঁচলে রূপকথার পরী আলিয়া
বুধবার, ৮ মে ২০২৪



২৩ ফুট লম্বা শাড়ির আঁচলে রূপকথার পরী আলিয়া

মেট গালা ২০২৪-এ আলিয়া ভাটের ট্র্যাডিশনাল লুক ব্যাপক প্রশংসিত হয়েছে ভক্তদের কাছে। নিউ ইয়র্কের তারকাখচিত রেড কার্পেটে পরীর মতো লাগছিল তাকে। ভারতীয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের হাতে তৈরি এমব্রয়ডারি করা শাড়িতে নিজেকে অনন্য করে তুলেছিলেন তিনি। শাড়ীটির আঁচলের দৈর্ঘ্য ২৩ ফুট।

মেট গালায় এটা ছিল আলিয়া ভাটের দ্বিতীয় উপস্থিতি। ২০২৩ সালে মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টের আইকনিক সিঁড়িতে প্রথমবার পা রাখেন। তবে এই প্রথম এলেন তিনি শাড়িতে। আনাইতা শ্রফ আদজানিয়া স্টাইল করা সব্যসাচীর তৈরি করা এই শাড়িতে রয়েছে ২৩ ফুট লম্বা, এমব্রয়ডারি করা একটি আঁচল।

যা তৈরি করতে সময় লেগেছে ১ হাজার ৯৬৫ ঘণ্টা। এতে সিল্ক ফ্লস, গ্লাস বিডিং এবং রত্নপাথর দিয়ে কারুকার্য করা হয়েছে। শাড়িটি সম্পূর্ণ হাতে তৈরি। এতে রয়েছে গোলাপি এবং সবুজ রঙের ফুল, পুঁতির ট্যাসেল। এই শাড়ির অন্যতম আকর্ষণ হল সামনের দিকে থাকা রাফলড প্লিট।

আলিয়া শাড়িটি পরেছিলেন একটি বাস্টিয়ার ব্লাউজের সঙ্গে। যাতে রয়েছে প্লাঞ্জিং সুইটহার্ট নেকলাইন, রাফলড হাতা। ব্লাউজেও রয়েছে সূক্ষ্ম হাতের কাজ। সেখানেও স্টোনের কাজ লক্ষণীয়। গয়না হিসেবে সব্যসাচী বেছে নেন একটি মাং টিকা। মাথায় ছিল একটি ব্যান্ড, স্টেটমেন্ট কানের দুল, হাই হিল ও আংটি।

মেকআপেও ছিল বিশেষত্ব। আলিয়ার চোখে সোনালি রঙের স্যাজো, গালে রুজ, ফুশিয়া গোলাপি ঠোঁট, বিমিং হাইলাইটার, মাস্কারা। আর সাজের ফাইনাল টাচ ছিল মেসি হেয়ার। সব মিলিয়ে যেন স্বপ্নে দেখ রাজকন্যা তিনি।

বাংলাদেশ সময়: ১৩:২২:৫১   ৫৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


কাল এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি ভারত-শ্রীলঙ্কা
প্যারিস অলিম্পিকের প্রথম স্বর্ণ চীনের
কামালা হ্যারিসকে এবার ইহুদিবিদ্বেষী বললেন ট্রাম্প
রাশিয়ার পর ইউক্রেন সফরে যাচ্ছেন মোদি
মিয়ানমারে বাংলাদেশসহ ছয় দেশের নিরাপত্তা বৈঠক
কোটা সংস্কার আন্দোলনে নিহতদের স্মরণে গাইবান্ধায় শোক র‍্যালি
মেট্রোরেল চালু নিয়ে যা বললেন সেতুমন্ত্রী
শিক্ষার্থীদের অভয় দিলেন পররাষ্ট্রমন্ত্রী
বাংলাদেশ নিয়ে আমার মন্তব্যকে বিকৃত করেছে বিজেপি: মমতা
মোবাইল ইন্টারনেট চালুর সিদ্ধান্ত রোববার : পলক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ