আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১১ মে ২০২৪



আজকের রাশিফল

মেষ রাশি
অফিসে কাজের প্রতি মনোযোগী হোন। ব্যবসায়ীরা আজকের দিনটিতে সতর্ক থাকুন। ওষুধ এবং ডাক্তারের পেছনে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। পারিবারিক জীবনে বিবাদে জড়াতে পারেন। মানসিকভাবে আজ ভালো বোধ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি
কঠোর পরিশ্রমে সরকারি চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব লাভজনক হতে পারে। আর্থিক অবস্থার উন্নতি হবে। পিতার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। পরিবারে অশান্তি সৃষ্টি হতে পারে। আজ অনেকটা দুর্বল অনুভব করতে পারেন।

মিথুন রাশি
অফিসে উচ্চ পদে কর্মরতরা আজ সতর্ক থাকলে অনাকাঙ্ক্ষিত জটিলতা এড়াতে পারবেন। জীবনসঙ্গীর সঙ্গে আজকের দিনটি খুব ভালো কাটবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কর্কট রাশি
বেকাররা বড় কোনো কোম্পানিতে চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা তাদের গোপন তথ্য অন্য কোনো ব্যক্তির সঙ্গে শেয়ার করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। পরিবারের মানসিক সাপোর্ট পাবেন। বাতের রোগীদের সমস্যা আজ বাড়তে পারে।

সিংহ রাশি
ব্যবসায়ী ও চাকরিজীবীরা আজ কাজে স্বস্তি পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত থাকবে। অনেক দিন পর আজ পিতা-মাতার সঙ্গে ভালো সময় কাটাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। অর্থসংক্রান্ত কোনো কাজ আজ করা থেকে এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি
পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। অর্থ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সরকারি চাকরিজীবীদের কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীদের দিনটি মোটামুটি কাটবে। সুস্বাস্থ্যের জন্য একটানা বসে কাজ করা এড়িয়ে চলুন। আজ আপনি পিঠের সমস্যায় ভুগতে পারেন।

তুলা রাশি
অফিসে কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা অনলাইনের ব্যবসায় লাভবান হবেন। আজ আপনি পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। সঞ্চয় বাড়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক রাশি
চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ অনর্থক কারো সঙ্গে বিতর্কে জড়াবেন না। পার্টনারশিপ ব্যবসায় অসতর্কতার কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। কাজের ফল হিসেবে আজ আর্থিক অবস্থার উন্নতি লক্ষ করতে পারবেন। স্বাস্থ্য ভালো রাখতে ডায়েটে মনোযোগী হোন।

ধনু রাশি
ফিন্যান্স বিভাগে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি চ্যালেঞ্জিং হতে পারে। অফিসের পরিবেশ আজ আপনার প্রতিকূলে থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে। আজ আপনি কানের কোনো সমস্যায় ভুগতে পারেন।

মকর রাশি
ব্যবসায়ীরা আইনি জটিলতা থেকে দূরে থাকুন। ব্যবসায়িক সিদ্ধান্ত একটু সময় নিয়ে ভেবেচিন্তে নিলে পরে অনুশোচনায় ভুগতে হবে না। চাকরিজীবীদের পারফরম্যান্স ভালো হওয়ায় প্রমোশন পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার সুস্বাস্থ্যের কারণে আপনি চিন্তামুক্ত থাকবেন।

কুম্ভ রাশি
রাগ সংযত রাখলে জীবনে উন্নতি করতে পারবেন। ব্যবসায়ীরা নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করার আগে একটু সময় নিন। পিতার সঙ্গে মতপার্থক্য হতে পারে। বেশি ব্যয়ের অভ্যাস আর্থিক অবস্থার অবনতির কারণ হয়ে উঠবে। শারীরিক দুর্বলতা থাকার কারণে আপনার সারা দিনের পরিকল্পনা ব্যাহত হতে পারে।

মীন রাশি
চাকরিজীবীরা অফিসে সতর্ক থাকার চেষ্টা করুন। সহকর্মীদের অন্ধভাবে বিশ্বাস করলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। ব্যবসায়ীরা তাদের ব্যবসায়িক পরিকল্পনায় কিছু পরিবর্তন আনলে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ করতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।

বাংলাদেশ সময়: ১৭:০৫:১২   ২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মিন্টুকে ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন : ডিবি
ফরিদপুরে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার
বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর
ঈদুল আযহা উপলক্ষে অভ্যন্তরীণ রুটে বিমান বাংলাদেশ অতিরিক্ত ফ্লাইট চালু করেছে
দেশে আবাদযোগ্য জমি প্রায় ৫৯ শতাংশ : কৃষিমন্ত্রী
সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কোরবানির পশুবাহী পরিবহন থামানো যাবে না : আইজিপি
পরিবেশ প্রকৃতি রক্ষায় গুরুত্ব দিতে হবে : সাবের চৌধুরী
উন্নয়নের গতি থামিয়ে রাখার সুযোগ নেই: তাজুল ইসলাম
রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত বিমান বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ
হজযাত্রীদের জন্য এয়ার ট্যাক্সি পরিষেবা আনছে সৌদি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ