রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর

প্রথম পাতা » অর্থনীতি » রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর
মঙ্গলবার, ১৪ মে ২০২৪



রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর

রূপায়ণ সিটির সঙ্গে ‘সমঝোতা স্বারক’ চুক্তি স্বাক্ষর করেছে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেড। এই চুক্তির আওতায় রূপায়ণ সিটির গ্রাহক ও কর্মকর্তারা বিশ্বখ্যাত ‘ক্যামেরিচ’ ব্যান্ডের আসবাবপত্র কেনাকাটায় বিশেষ ছাড়সহ অন্যান্য সুবিধা পাবেন।

আজ মঙ্গলবার (১৪ মে) দুপুরে রাজধানীর উত্তরায় অবস্থিত রুপায়ন সিটির সভাকক্ষে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দ্বিপাক্ষিক এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। রূপায়ণ সিটির সিইও এম মাহবুবুর রহমান এবং ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেড- এর সিইও আসিফ ইকবাল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আসিফ ইকবাল বলেন, ‘ক্যামেরিচ একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, যা রূপায়ন সিটির মাধ্যমে তাদের গ্রাহকদের কাছে পৌঁছে যাবে। রূপায়ন সিটি উত্তরার যে সব গ্রাহক উন্নত ফার্নিচার খুঁজছেন, তাদের জন্য এখানে একটি ডিসপ্লে সেন্টার থাকবে। আজকের এই আয়োজনের মধ্য দিয়ে রূপায়ণ সিটির কর্মকর্তাদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্যামেরিচের দুনিয়ায় আমন্ত্রণ জানাচ্ছি।’

এ সময় এম মাহবুবুর রহমান বলেন, ‘‘আধুনিক উদ্ভাবনী চিন্তাধারাকে লালন করে এগিয়ে চলছে দেশের প্রথম সিটি ব্র্যান্ড- রূপায়ণ সিটি।
অনন্য সেই চিন্তার ধারাবাহিকতায় দেশের রিয়েল এস্টেট খাতে রূপায়ণ সিটি একটি উদ্ভাবনী ব্র্যান্ড হিসেবে সুপরিচিত। এই প্রতিষ্ঠান সব সময় তার সম্মানিত ক্রেতাদের জন্য নতুন নতুন আধুনিক নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় ‘ব্রেক দ্যা স্কয়ার ফিট স্টোরি’- এই দর্শনকে ধারণ করে রূপায়ণ সিটি তার ক্রেতাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তুলতে আশাবাদী।’’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রূপায়ণ সিটির সিবিও রেজাউল হক লিমন, হেড অফ মার্কেটিং জনাব গোস্বামী অসীম রঞ্জন এবং ডেলকো বিজনেস অ্যাসোসিয়েট লিমিটেডের পক্ষে জনাব মারুফ মনজুর ও মোহাম্মদ আবদুল মতিনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বাংলাদেশ সময়: ২০:০৫:৫৯   ২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

অর্থনীতি’র আরও খবর


দপ্তর ও সংস্থা সমূহের ইনোভেশন জনগণের স্মার্ট আর্থিক সেবা নিশ্চিত করবে : অর্থ প্রতিমন্ত্রী
প্রান্তিক পর্যায়ে দক্ষ এসএমই উদ্যোক্তা তৈরি করতে হবে : অর্থ প্রতিমন্ত্রী
বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার নবায়নযোগ্য জ্বালানিতে গুরুত্ব দিচ্ছে : অর্থ প্রতিমন্ত্রী
২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন
সেবা দিতে সময় বেঁধে দেবে বাণিজ্য মন্ত্রণালয়!
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় যুক্তরাষ্ট্র-ইস্টার্ন ব্যাংকের চুক্তি
রূপায়ণ সিটির সঙ্গে ডেলকো বিজনেস অ্যাসোসিয়েটের চুক্তি স্বাক্ষর
ড্যাপ সংশোধন চান আবাসন ব্যবসায়ীরা
একীভূত হতে সোনালী-বিডিবিএলের সমঝোতা স্মারক সই
হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ