প্রেম করে বিয়ে, ৪ মাস পর স্ত্রীকে গলাটিপে হত্যা!

প্রথম পাতা » চট্টগ্রাম » প্রেম করে বিয়ে, ৪ মাস পর স্ত্রীকে গলাটিপে হত্যা!
শুক্রবার, ৭ মে ২০২১



---

নোয়াখালীর বেগমগঞ্জে এক নববধূকে গলাটিপে হত্যার অভিযোগে তার স্বামীকে আটক করেছে পুলিশ। নিহত নববধূ ফাতেমা আক্তার মুন্নি (১৯) নোয়াখালী পৌরসভার ১নম্বর ওয়ার্ডের মধুসুদনপুর গ্রামের আহছান উল্যার মেয়ে।

আটককৃত স্বামী মো. জিহাদ (২২) উপজেলার ৫নম্বর ছয়ানী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের উত্তর নয়নপুর গ্রামের ওদার বাড়ির মো. হারুনের ছেলে। বুধবার গভীর রাতে কোনো এক সময়ে স্বামীর বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় চার মাস আগে মুন্নি ও জিহাদ প্রেম করে নোটারী পাবলিকের মাধ্যমে বিয়ে করে। বিয়ের পর থেকে জিহাদ তাকে একটি ব্যাটারী চালিত অটোরিকশা কিনে দেওয়ার জন্য শ্বশুরের পরিবারের কাছে দাবি করে। তার স্ত্রীকে শ্বশুর বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। জিহাদের স্ত্রী তার মা-বাবার পক্ষে অটোরিকশা কিনে দেওয়া সম্ভব না জানায়।

বুধবার রাতে জিহাদ তার স্ত্রীকে অটোরিকশা কিনে দেওয়ার জন্য টাকা এনে দেওয়ার কথা বললে, তাদের মধ্যে ঝগড়া হয়। মুন্নি বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে পারবে না বললে, গভীর রাতে বসত ঘরের রুমের খাটের ওপর তার স্বামী তাকে গলা টিপে হত্যা করে। নিহতের শাশুড়ি জোসনা বেগম সাহরি খেতে তাকে ডাকতে গেলে, খাটের ওপর পুত্রবধূর মরদেহ দেখতে পায় এবং ভোররাতে মুন্নির মা-বাবাকে তার মৃত্যুর খবর দেয়।

এ ঘটনায় নিহতের মা খায়েরুন নেছা বাদী অভিযুক্ত জিহাদকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকাদার বলেন, খবর পেয়ে, সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে অভিযুক্ত আসামিকে আটক করা হয়েছে এবং জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।

বাংলাদেশ সময়: ১:০২:১০   ৭৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


ব্রাহ্মণবাড়িয়ায় বিডার প্রশিক্ষণপ্রাপ্ত উদ্যোক্তা সম্মেলন
আশুগঞ্জে আধুনিক খাদ্য সংরক্ষণাগার প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন খাদ্যমন্ত্রীর
বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ তরুণ কারাগারে
বান্দরবানে ডায়রিয়ার প্রাদুর্ভাব, মৃত্যু ৬
চট্টগ্রামে করোনায় মৃত্যু ২ জনের , শনাক্ত ৬৭ জন
আনসার আল ইসলামের নেতা মুফতি তানভীর গ্রেপ্তার
চট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু
বাড়ির সামনেই ইউপি সদস্যকে কুপিয়ে ও গুলি করে হত্যা
মেরামতের সময় কর্ণফুলী নদীতে ডুবেছে ফিশিং জাহাজ
ডিসেম্বরের মধ্যে কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণ কাজ সম্পন্ন করার নির্দেশ

আর্কাইভ