শেখ হাসিনা গণতন্ত্রকে পূনরুদ্ধার করেছেন - ভিপি বাদল

প্রথম পাতা » ছবি গ্যালারী » শেখ হাসিনা গণতন্ত্রকে পূনরুদ্ধার করেছেন - ভিপি বাদল
মঙ্গলবার, ৮ জুন ২০২১



---

বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মুজিব জন্মশত বার্ষিকী ও ১৭ মে জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রর্ত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসুচি -২০২১ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ জুন) বিকেল ৪টায় বন্দর উপজেলাস্থ সরকারি হাজী ইব্রাহীম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের হলরুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ এ্যাডঃ আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন, জননেত্রী শেখ হাসিনা দেশে না আসলে এ দেশের গনতন্ত্র ফিরে আসত না। ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরে গনতন্ত্রকে পূনরুদ্ধার করেছেন।

তার বলিষ্ট নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির উজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ.কে.এম. ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ. রশীদ ও উপজেলা আওয়ামলিীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন, সাব্বির আহাম্মেদ মাসুদ, আব্দুল্লাহ বাবু, প্রবীন আওয়ামীলীগ নেতা ইয়ানূর মিয়া, দেলোয়ার হোসেন মদিল, রবিউল আউয়াল রবি, যুবলীগ নেতা রুহুল আমিন, ছাত্রলীগ নেতা শাহীন তাহেরী সিনহা, সোয়েব মোহাম্মদ লিটন, শ্রমিকলীগ নেতা আসিফ মাহামুদ, বন্দর তানা থ্রী হুইলার শ্রমিকরীগের সাংগঠনিক সম্পাদক লিটু ফরাজি, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর, ২নং ওয়ার্ড আওয়ামলিীগ নেতা হারিস উদ্দিন, সাদেকসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:২৭:২০   ৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মানবিক মূল্যবোধসম্পন্ন সুনাগরিক তৈরিতে মন্দিরভিত্তিক শিক্ষা কার্যক্রম ভূমিকা রাখছে - ধর্ম প্রতিমন্ত্রী
ফতুল্লায় ইজিবাইক চালককে খুনের ঘটনায় স্ত্রীর মামলা
সদর উপজেলাকে হারিয়ে সিটি কর্পোরেশন চ্যাম্পিয়ন
রূপগঞ্জে চোরাই জ্বালানী তেলসহ গ্রেফতার ২, পিকআপ জব্দ
ভূমির অবক্ষয় শূন্যের কোঠায় নামিয়ে আনতে কাজ করছে সরকার - পরিবেশমন্ত্রী
টেকসই উন্নয়ন অব্যাহত রাখতে উদ্যোক্তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে - স্বপন ভট্টাচার্য্য
দ্রুত গতিতে চাহিদা মোতাবেক গ্রাহক সেবা বৃদ্ধি করুন - বিদ্যুৎ প্রতিমন্ত্রী
ঝুঁকিপূর্ণ ভবনসমূহ রেট্রোফিটিংসের মাধ্যমে ভূমিকম্প সহনীয় করার লক্ষ্যে কার্যক্রম চলমান - ত্রাণ প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধুর রচিত বই জাতির জন্য ঐতিহাসিক দলিল - পর্যটন প্রতিমন্ত্রী
করোনায় মারা গেছেন ৬৩ ও নতুন আক্রান্ত ৩,৮৪০ জন

আর্কাইভ