না’গঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি দীপক চন্দ্র সাহা

প্রথম পাতা » ছবি গ্যালারী » না’গঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি দীপক চন্দ্র সাহা
সোমবার, ৬ সেপ্টেম্বর ২০২১



---

নারায়ণগঞ্জ জেলার সার্বিক কর্ম মূল্যায়নে শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা। গত রবিবার ৫ সেপ্টেস্বর বিকেলে নারায়ণগঞ্জ পুলিশ লাইন ব্যারাক কনফারেন্স রুমে মাসিক অপরাধ ও কল্যান সভায় ২য় বারের মত তাকে এ সম্মাননা তুলে দেন নারায়গঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম বার।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) নাজমুল হাসান, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু,অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) বিল্লাল হোসেন,বন্দর থানা অফিসার ইনচার্জ দীপকচন্দ্র সাহা প্রমূখ।
সুত্রমতে, বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বন্দর থানায় যোগদান করে খুব অল্প সময়ের মধ্যেই অত্যন্ত সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে বন্দরের জনগনের প্রশংসা কুড়িয়েছেন।

এছাড়াও তিনি বাংলাদেশের বিভিন্ন থানায় তার বেশ সুনাম রয়েছে। পাশাপাশি তিনি বন্দর থানায় কর্মরত মুসলিম পুলিশ সদস্যদের গত রমজান মাসে নিজ অর্থায়নে ইফতারসহ নানা সহযোগিতা করে মানবিক অফিসার হিসেবেও প্রশংসা পেয়েছেন।

তিনি বন্দর থানায় যোগদানের পর অভিযোগ, জিডি, মামলা এমনকি পুলিশ ক্লিয়ারেন্স করতে বন্দর থানায় আগত সেবা গ্রহিতাদের কোন টাকা পয়সা লাগেনা। তাই বর্তমানে বন্দরের আইন শৃঙ্খলা অনুকুলে রয়েছে।
ওসি দীপক চন্দ্র সাহা এক প্রতিক্রিয়ায় বলেন, নারায়ণগঞ্জ জেলার সার্বিক কর্ম মূল্যায়নে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছি। খুবই ভাল লাগছে।

উন্নত বিশে^র আদলে পুলিশী সেবা চালু করেছে বাংলাদেশ পুলিশ। জনগনের পাশে থেকে তাদের জীবনকে সুন্দর ও নিরাপদময় করতে আমরা বদ্ধ পরিকর।

বাংলাদেশ সময়: ২২:৪৩:৪৭   ২০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
ইতিহাসের এই দিনে
জাতিসংঘে ৭৬তম অধিবেশনে প্রধানমন্ত্রীর পূর্ণাঙ্গ ভাষণ
বন্দরে ১৭টি অ্যাডালসেন্ট কাউন্সেলিং সেন্টারের উদ্বোধন করেন ডিসি
কিশোর গ্যাং বলতে কোন গ্যাং নেই - এসপি জায়েদুল
পরিবেশ রক্ষায় ঐক্যবদ্ধতা পৃথিবীকে বাঁচাবে - হাছান মাহমুদ
মানুষ না চাইলে সিআরবিতে জোর করে হাসপাতাল নয় : রেলমন্ত্রী
সরকার সুস্থ ধর্মচর্চায় বিশ্বাস করে - জনপ্রশাসন প্রতিমন্ত্রী
গ্রামীণ সংস্কৃতির গুরুত্বপূর্ণ অংশ তাল পিঠা - খাদ্যমন্ত্রী
ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ, আটক ১১

আর্কাইভ