সিদ্ধিরগঞ্জে ৩ ক্লিনিক সিলগালা, ৩টিতে জরিমানা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সিদ্ধিরগঞ্জে ৩ ক্লিনিক সিলগালা, ৩টিতে জরিমানা
রবিবার, ২৯ মে ২০২২



---

নারায়ণগঞ্জের শহর ও সিদ্ধিরগঞ্জে নানা অনিয়মের অভিযোগে অভিযান চালিয়ে তিনটি হাসপাতাল সিলগালা ও ৩টিকে জরিমানা করা হয়েছে। রোববার (২৯ মে) দুপুর থেকে বিকাল পর্যন্ত জেলা প্রশাসন, সিভিল সার্জন অফিস ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনা করেন।

এরমধ্যে সিদ্ধিরগঞ্জের আদমজী এসওরোড এলাকায় মা সুফিয়া জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান।

তিনি জানান, মা সুফিয়া জেনারেল হাসপাতালটি পরিদর্শনের সময় ফিজিশিয়ান স্যাম্পল ওষুদের গায়ে মুল্য তালিকা না থাকা ও সেবার মূল তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার আইনের ৩৭ ধারায় ৫০ হাজার টাকা, সেবার মুল্য তালিকা না থাকায় ৩৯ ধারায় ৫০ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে ৫০ হাজার টাকাসহ মোট ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়।

অপরদিকে জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমান ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহারের নেতৃত্বে পরিচালিত অভিযানে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় মীরাকেল হেলথ কেয়ারকে ৫ হাজার টাকা ও নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া এলাকায় মেডিহোপ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া শহরের মিশন পাড়ায় নবাব সলিমুল্লাহ সড়কে মেডিভিশন চক্ষু হাসপাতাল, সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকার পদ্মা জেনারেল হাসপাতাল ও মমতা চক্ষু হাসপাতাল সিলগালা করে দেয়া হয়। রোববার (২৯ মে) বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমান ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন নাহারের নেতৃত্বে এ অভিযান চালিত হয়।

অভিযানে উপস্থিত ছিলেন-প্রশিকিউশন ডাঃ সহিদুল ইসলাম খান মেডিকেল অফিসার, সহকারী কমিশনার জেসমিন নাহার, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোহাম্মদ আমিনুল হক ও সিভিল সার্জন অফিসের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমান বলেন, অভিযানে কাগজপত্র না থাকায় (লাইসেন্স বিহীন) পদ্মা জেনারেল হাসপাতাল, মমতা চক্ষু হাসপাতাল ও মমতা চক্ষু হাসপাতালকে সিলগালা করে দেওয়া হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ জানান, আমরা কোনো অবৈধ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার চলতে দেব না। তালিকা করে অভিযান শুরু হয়েছে। সবগুলোকে একেবারে বন্ধ করে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২:৪৭:৪২   ১০৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ