বৈদ্যুতিক পিলারে মাইক্রোবাসের ধাক্কা, শিশুসহ নিহত ৩

প্রথম পাতা » ছবি গ্যালারী » বৈদ্যুতিক পিলারে মাইক্রোবাসের ধাক্কা, শিশুসহ নিহত ৩
রবিবার, ১৯ জুন ২০২২



---

ঢাকার নবাবগঞ্জ এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক পিলারের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও তিন জন।

রোববার (১৯ জুন) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চালকসহ মাইক্রোবাসে মোট ছয় জন ছিলেন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। বাকি চার জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে সকাল সাড়ে ৯টায় চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, কাশেম (৫০), তার নাতি ফারজানা (১২) ও মাইক্রোবাস চালক বিল্লাল (৪৫)। আহত হয়েছেন- কুয়েত ফেরত প্রবাসী লাভলু (৪০), রেখা (২৫) ও ফাহিমা (৭)।

নিহত কাশেমের ভাই কাউসার ঢাকা পোস্টকে বলেন, আমার ভাতিজা লাভলু কুয়েত থেকে আজ ভোরে বাংলাদেশে আসে। বিমানবন্দর থেকে তাকে নিয়ে দোহার ফেরার পথে নবাবগঞ্জ প্যারাগন হাসপাতাল এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের পিলারের সঙ্গে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই আমার বড় ভাই কাশেম ও ফারজানা মারা যায়।

খবর পেয়ে বাকিদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আসলে চিকিৎসক চালক বিল্লালকেও মৃত ঘোষণা করেন। হাসপাতালে লাভলু, রেখা ও শিশু ফাহিমা চিকিৎসাধীন। এদের মধ্যে ফাহিমার অবস্থা আশঙ্কাজনক।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, নবাবগঞ্জ থেকে গুরুতর আহত অবস্থায় চার জনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে বিল্লাল নামে একজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা চলছে। ফাহিমা নামে এক শিশুর অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, উদ্ধার করে নিয়ে আসা কাউসার জানান, বিদেশ থেকে আসা পরিবারের এক সদস্যকে নিয়ে বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই জন মারা গেছেন। বিল্লালের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৫২:০৮   ১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সরিষাবাড়ীতে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ
পদ্মা সেতু কোরবানিকেন্দ্রিক অর্থনীতিতে ব্যাপক প্রভাব ফেলেছে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
ওডেসার আবাসিক ভবনে ক্ষেপণাস্ত্র হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৭ জন
নিউইয়র্কে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র গোলটেবিল বৈঠক
উন্নয়নের দিশারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা - নৌপরিবহন প্রতিমন্ত্রী
ঐশ্বরিয়ার সঙ্গে রোমান্স করাটা ভাগ্যের ব্যাপার
সুনামগঞ্জে বন্যায় ১৮০০ কোটি টাকার ক্ষতি
সুইডেন-ফিনল্যান্ডের ন্যাটোয় যোগদান ‘ঐতিহাসিক’
শ্রীলঙ্কাকে দশ উইকেটে হারাল অস্ট্রেলিয়া
ফেরিতে ভয়ঙ্কর জার্নি, অসুস্থ হয়ে পড়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা

আর্কাইভ