সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের কর মওকুফ করায় ইউপি চেয়ারম্যান’কে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধারা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে বীর মুক্তিযোদ্ধাদের কর মওকুফ করায় ইউপি চেয়ারম্যান’কে সংবর্ধনা দিলেন মুক্তিযোদ্ধারা
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২



---

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধাদের কর মওকুফ করায় বীর মুক্তিযোদ্ধার সন্তান ও ২নং পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম মানিক’কে সংবর্ধনা দিয়েছেন পোগলদিঘা ইউনিয়নের মুক্তিযোদ্ধারা।

বৃহস্পতিবার(৩০ জুন) বিকাল ৩ ঘটিকায় পোগলদিঘা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ২নং পোগলদিঘা ইউনিয়ন কমান্ড এর উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই সকল শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মানার্থে দাড়িয়েএকমিনিট নিরবতা পালন করা হয়।

পোগলদিঘা ইউনিয়ন কমান্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেক আলী’র সভাপতিত্বে এ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা ঘাতক দলাল নির্মূল কমিটির সভাপতি শাহেন শাহ মোল্লা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন নব প্রজন্মের উদীয়মান বক্তা কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল রানা এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পোগলদিঘা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ-সভাপতি আপেল মাহমুদ।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ২নং পোগলদিঘা ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধাগণ ও বাংলাদেশ আওয়ামী লীগ পোগলদিঘা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধারা বলেন, এটি একটি ঐতিহাসিক অনুষ্ঠান। স্বাধীনতার পর একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু ছাড়া আর কেউ বীর মুক্তিযোদ্ধাদের জন্য কর মওকুফ করার কথা বলেননি। আজ আমাদেরই সহযোদ্ধার মানবিক সন্তান ও পোগলদিঘা ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল আলম মানিক কর মওকুফ করার ঘোষণা দিয়েছেন। তাই আমরা বীর মুক্তিযোদ্ধারা তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে উপস্থিত সকল বীর মুক্তিযোদ্ধাদের একটি জায়নামাজ, একটি টুপি ও একটি তছবী উপহার দেন বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান ও পোগলদিঘা ইউনিয়নের মানবিক চেয়ারম্যান আশরাফুল আলম মানিক।

বাংলাদেশ সময়: ২১:৩৫:৩৫   ১৯০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বেরোবি পথ দেখাবে উত্তরের মানুষকে : নৌপরিবহন প্রতিমন্ত্রী
গ্রিসে জাতীয় শোক দিবস পালন
নয়াদিল্লিতে বাংলাদেশ মিশনে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন
দেশে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত হয়েছে, এটাই সবচেয়ে বড় জয় : খালিদ মাহমুদ চৌধুরী
বিনম্র শ্রদ্ধায় ইতালিতে ‘জাতীয় শোক দিবস’ পালিত
ষড়যন্ত্রকারীরা বর্ণচোরা, তাদের চিনে রাখতে হবে - স্বাস্থ্যমন্ত্রী
বৈশ্বিক অস্থিরতা দূর করতে বঙ্গবন্ধুর দর্শন সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে - অস্ট্রেলিয়ার হাইকমিশনার
বঙ্গবন্ধুর রক্তের ঋণ পরিশোধই হোক আমাদের শপথ - শ্রম প্রতিমন্ত্রী
বঙ্গবন্ধু হত্যার পূর্ণাঙ্গ বিচার হয়নি : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী
বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জাতি ঐক্যবদ্ধ : পরিবেশমন্ত্রী

আর্কাইভ