আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার

প্রথম পাতা » আড়াইহাজার » আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার
রবিবার, ১৭ জুলাই ২০২২



---

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মধ্যরাতে একটি জুয়ার আস্তানায় হানা দিয়ে শিল্পপতিসহ ১২জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ নগদ টাকাও জব্দ করা হয়।

রোববার (১৭ জুলাই) বিকেলে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আড়াইহাজার থানার উপটরিদর্শক (এসআই) নূর ই আলম সিদ্দিকীবাদী হয়ে জুয়া আইনে মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৬ জুলাই আগস্ট) রাত ১১ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের আদর্শবাজার (কালিবাড়ি) এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন উপজেলার সত্যবান্দি গ্রামের শিল্পপতি সবুর ভূইয়া, একই এলাকার বাতেন খান, হারুন, নুর মোহাম্মদ, নাসির, আবুল কাশেম, গাজীপুরা গ্রামের রুবেল, বাঘানগর গ্রামের শফিকুল ইসলাম রাসেল, দস্তরদী গ্রামের প্রদীপ চন্দ্র দাস, কৃষ্ণপুরা গ্রামের রকমতউল্লাহ, বগাদী গ্রামের রাসেল ও ফারুক মোল্লা।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আদর্শবাজার (কালিবাড়ি) শিল্পপতি সবুব ভূইয়ার অফিসে বেশকিছুদিন ধরে জমজমাট জুয়া খেলা চলছিল। নিয়মিত চলা এই জুয়ার আসরে এই উপজেলা ছাড়াও আশাপাশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে লোকজন এসে জুয়া খেলতেন।

আর জুয়াড়িদের নিরাপত্তাসহ সবধরনের সযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি সব মহলকে ম্যানেজ করা হয়ে থাকে বলে প্রচার করতেন ওই শিল্পপতি।

একপর্যায়ে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে ওই জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। এ সময় ১২০টি তাস, জুয়া খেলায় ব্যবহৃত চাদর ও নগদ ৭৯ হাজার টাকাও জব্দ করা হয়।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। সেই সঙ্গে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বেশকিছুদির ধরে চলা ওই জুয়ার আসর গুঁড়িয়ে দেওয়া হয়।

এ সময় জুয়া খেলার সরঞ্জামসহ ১২জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে রোববার বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:১৩:৫৬   ৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আড়াইহাজার’র আরও খবর


জেলা আওয়ামী লীগের সভায় সেই নীলা ইস্যুতে হৈ চৈ
নারায়ণগঞ্জে চোরাই জ্বালানি তেলসহ চক্রের দুই সদস্য গ্রেফতার
আড়াইহাজারে ব্রহ্মপুত্র ভবন” উদ্বোধন করলেন এসপি
আড়াইহাজারে মধ্যরাতে জুয়ার আস্তানায় পুলিশের হানা, শিল্পপতিসহ ১২ জুয়াড়ি গ্রেপ্তার
এবার নারায়ণগঞ্জে পশু কোরবানি হয়েছে ১ লাখ ৫৯ হাজার
সুপারি গাছের সূত্র ধরে ডাবল মার্ডারের খুনি শনাক্ত
আড়াইহাজারে মাদক নির্মূলে কর্মশালা
আড়াইহাজার উপজেলায় দেশীয় ফলের উৎসব
আড়াইহাজারে ‘খাদ্য ও পুষ্টি নিরাপত্তায় বারটানের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
আড়াইহাজারে মহিলা দলের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালন

আর্কাইভ