সোনারগাঁয়ে ছদ্মবেশী সাংবাদিকের লাশ উদ্ধার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনারগাঁয়ে ছদ্মবেশী সাংবাদিকের লাশ উদ্ধার
বৃহস্পতিবার, ৪ আগস্ট ২০২২



---

প্রতিনিধি ( নারায়ণগঞ্জ জেলা) : নারায়নগঞ্জের সোনারগাঁও পৌরসভার ৭ং ওয়ার্ডের খাসনগর দিঘীর উত্তর পাড় থেকে ছদ্মবেশী সাংবাদিক সাইফুল ইসলাম রাব্বানী (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। উদ্ধার শেষে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সাইফুল ইসলামের গলায় দৈনিক মাতৃজগত পত্রিকার ষ্টাফ রিপোর্টারের কার্ড ঝুলানো অবস্থায় পাওয়া গেছে কিন্তু এলাকায় সে মাদকাসক্ত ও মাদকের ব্যবসায়ী হিসেবে পরিচিত। নিহত সাইফুল ইসলাম সোনারগাঁও পৌরসভার ঘাসনগর দিগীর পাড় এলাকার রতন মিয়ার ভাড়াটিয়া। এখানেই সে গত ৩ বছর যাবত স্ত্রী ও দুই সন্তান নিয়ে বসবাস করছেন। সে চট্টগ্রামের সন্দীপ উপজেলার সন্তোষপুর এলাকার আঃ মান্নানের ছেলে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার (৪ই আগষ্ট) সকাল ১০টায় খাসনগর দিঘির পাড়ের উত্তর অংশে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।
নিহতের স্ত্রী আখি জানান, আমার স্বামী একজন মাদকাসক্ত ও মাদকের ব্যবসায়ী ছিলেন।তিনি পিয়াল,আল-আমিন ও সেন্টুসহ সাতজনে একত্রে মাদক সেবন ও ব্যবসা করেন। তিনি আরও বলেন, মুলত মাদক ব্যবসার বন্টন নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। গত মঙ্গলবার ((২রা আগষ্ট) রাত আনুমানিক ১০টায় পিয়াল আলআমিন ও সেন্টু ফোন করে তাকে ডেকে নেয়। যাওয়ার পুর্বে নিহত সাইফুল তার স্ত্রীকে বলেন তাদের আচরণ সন্দেহজনক তাই আমি কল দিলে তুমি সন্তানের অসুস্থতার কথা বললে আমি সিরাপ কেনার কথা বলে চলে আসব। তারপর থেকে আর ফোনও আসেনি আমিও ফোন দিয়ে পাইনি সেই থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজকে তার লাশ উদ্ধার হল। তিনি তার স্বামী হত্যার বিচার চেয়েছেন। এলাকা বাসীর প্রশ্ন, ২ দিন ধরে নিখোঁজ থাকার পরও কেন তার স্ত্রী থানার শরনাপন্ন হলেন না এখানে একটা রহস্য আছে সঠিক তদন্ত করে রহস্য উন্মোচন করা উচিত।

এব্যাপারে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:১৯:৩১   ৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার
নারায়ণগঞ্জের অনেকেই লন্ডনে থাকা নেতার কথায় নাচতাছেন : শামীম ওসমান
সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রীর সাথে সুবিপ্রবি ভিসির সৌজন্য সাক্ষাৎ
আওয়ামী লীগ জনগণের শক্তিতে বলীয়ান, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
পুতিন, শি জি-২০ সম্মেলনে যোগ দেবেন : ইন্দোনেশিয় প্রেসিডেন্ট
ব্যক্তিগত ও জাতীয় জীবনে বঙ্গবন্ধুর আদর্শের প্রতিফলন ঘটাতে হবে - আইসিটি প্রতিমন্ত্রী
বাংলাদেশ বিশ্বে অসাম্প্রদায়িকতা ও সম্প্রীতি প্রতিষ্ঠার উজ্জ্বল দৃষ্টান্ত - ইন্দিরা
কাতার বিশ্বকাপে দর্শক আগ্রহের শীর্ষে ব্রাজিলের দুই ম্যাচ

আর্কাইভ