বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ছবি গ্যালারী » বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন
বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩



সোনারগাঁ আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামী লীগের কর্মী সম্মেলনে দুই গ্রুপের সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন। বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের এলাহী নগর এলাকার স্থানীয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলনে এ ঘটনা ঘটে। পরে সম্মেলন স্থগিত ঘোষণা করে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থল ত্যাগ করেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আবুবকর সিদ্দিক মোল্লা স্বাগত বক্তব্যে সভাপতি প্রার্থী নাসিরউদ্দিন মেম্বারের সমালোচনা করে বক্তব্য দিলে সম্মেলনস্থলে উত্তেজনা শুরু হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল-কায়সার, সহ সভাপতি মাসুদুর রহমান মাসুম ও অন্য নেতৃবৃন্দের সামনেই নাসির মেম্বার ও আবু বকর সিদ্দিক মোল্লার সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। প্রথমে চেয়ার ছোড়াছুড়ি করে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সম্মেলন স্থগিত করেন।

এ সময় সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জলিল, আওয়ামী লীগ কর্মী নুরুজ্জামান, রুহুল আমিন, জান্নাত, রিফাত, আরমান, আল-আমিন ও আক্তার হোসেনসহ অন্তত ২৫জন আহত হন।

নাসিরউদ্দিন মেম্বার বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি আবু বকর সিদ্দিক মোল্লা আমাকে হেয় প্রতিপন্ন করে বক্তব্য দেয় এ সময় সম্মেলনে উপস্থিত নেতাকর্মীরা এর প্রতিবাদ করলে তার লোকজন আমার নেতাকর্মীদের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে আমার ১০-১৫জন নেতাকর্মী আহত হন।

বর্তমান সভাপতি আবু বকর সিদ্দিক মোল্লার সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভুঁইয়া বলেন, কর্মী সম্মেলনে দুই গ্রুপের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। বিশৃঙ্খল পরিস্থিতির কারণে আমরা সম্মেলন স্থগিত করেছি।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩:২৭:৫০   ১৮৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


রাষ্ট্রপতি বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগো চেয়েছেন
বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
মালয়েশিয়ায় দুটি সামরিক হেলিকপ্টারের সংঘর্ষে ১০ ক্রু নিহত
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ডিপজল-মিশাসহ অনেকে
দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত করছে : কাদের
ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে ১২ জঙ্গি নিহত
তাইওয়ানে আবারও ভূমিকম্পের আঘাত
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক
কাতারের সঙ্গে ১০ চুক্তি ও সমঝোতা স্মারক সই
বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়া আহসান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ