সরিষাবাড়ীতে সাংবাদিক ইসমাইল হোসেনের বাবার ইন্তেকাল

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে সাংবাদিক ইসমাইল হোসেনের বাবার ইন্তেকাল
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩



সরিষাবাড়ীতে সাংবাদিক ইসমাইল হোসেনের বাবার ইন্তেকাল

জামালপুর প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের সময় পত্রিকা এবং সরকার কর্তৃক অনুমোদিত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল “নিউজ টু নারায়ানগঞ্জ” এর জামালপুর জেলা প্রতিনিধি মোঃ ইসমাইল হোসেনের পিতা মোঃ চান মিয়া মাইজভান্ডারি ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ১০ টায় সরিষাবাড়ী পৌর ৬নং ওয়ার্ডের অন্তর্গত চকহাটবাড়ী গ্রামে তাহার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দুই ছেলে ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমের বড় ছেলে সাংবাদিক ইসমাইল হোসেন জানান, গত ২৫ জানুয়ারি রাত আনুমানিক ৩ দিকে তাঁর বাবা মোঃ চান মিয়া মাইজভান্ডারি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়, একটু সুস্থতা বোধ করলে তাকে বাড়ীতে নিয়ে আসা হয়। হঠাৎ গতকাল রাত ১০ টার দিকে হাত মূখ ধৌতকরার জন্য বাথরুমে যায়, বাথরুম থেকে আসতে দেরি দেখে এবং কোন সাড়া শব্দ না পেয়ে আমরা বাথরুমের দরজা খুলে দেখি তিনি পড়ে আছেন, এবং সেখানেই তিনি মারা যান।

আজ শনিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টার সময় সরিষাবাড়ি পৌরসভার ৬নং ওয়ার্ডের অন্তর্গত চক হাটবাড়ী জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে মোঃ চাঁন মিয়া মাইজভান্ডারির জানাজা অনুষ্ঠিত হয়। এরপর চক হাটবাড়ী কেন্দ্রিয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়।

মোঃ চাঁন মিয়া মাইজভান্ডারির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ গুলজার হোসেন, সরিষাবাড়ী রিপোর্টার্স ক্লাবের অন্যান্য সাংবাদিকসহ সরিষাবাড়ী সকল সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশ সময়: ২২:১০:৩৫   ২৪০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
নেত্রীর জন্য জান দেবেন আর সিদ্ধান্ত মানবেন না, সেটা উচিত না - সমাজকল্যাণ মন্ত্রী
বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী
প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি
বিদ্যুৎ প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ সংসদীয় কমিটির
কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি
নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে জিহাদি বিরোধী ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত
পরবর্তী সার্ভে ও সেটেলম্যান্ট অপারেশনে দিনাজপুর জোনকে অগ্রাধিকার দেওয়া হবে : ভূমিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ