তারা নির্বাচন চায় না, লাশ চায় : শামীম ওসমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » তারা নির্বাচন চায় না, লাশ চায় : শামীম ওসমান
শনিবার, ১১ ফেব্রুয়ারী ২০২৩



তারা নির্বাচন চায় না, লাশ চায় : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, বিএনপির মধ্যে দুটি গ্রুপ তৈরি হয়েছে। একটি হলো আম্মা গ্রুপ আরেকটা হলো ভাইয়া গ্রুপ। আম্মা গ্রুপ নির্বাচন চায় আর ভাইয়া গ্রুপ নির্বাচন চায় না। তারা কেন নির্বাচন চায় না তার কারণ হলো তারা দেশের শান্তি চায় না চায় অশান্তি।

বিএনপির ভাইদের বলতে চাই, লন্ডন থেকে আপনাদের কাছে যে নির্দেশ আসছে সেই নির্দেশ আপনাদের জীবনের জন্য বড় ধরনের ক্ষতি হয়ে দাড়াবে। তারা নির্বাচন করতে চায় না তারা নির্বাচন বন্ধ করতে চাইছে। তারা লাশ চায়। প্রয়োজনে তারা দলের সিনিয়র নেতাদের হত্যা করবে। তারা যেকোন উপায়ে নির্বাচন বন্ধ করবে।

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচি অংশ হিসেবে ফতুল্লার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দেগে সারা দেশ ব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও জঙ্গি সন্ত্রাসের প্রতিবাদে শান্তির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জামাত রাজনীতি করে তারা শুধু সাধারণ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মারা। বিগত সময় গুলোতে চোখ রাখলে বুঝতে পারবেন তারা পেট্রোল ও গান পাউডার দিয়ে গাড়িতে আগুন দিয়ে এবং মানুষকে পুড়িয়ে মারছে। তারা কতজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পিটিয়ে এবং কুপিয়ে হত্যা করেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তো আওয়ামী লীগের লোক নয়। তাহলে কেন তাদেরকে নির্মম হত্যা করলো। যারা সাধারণ মানুষকে পুড়িয়ে হত্যা করে তাদেরকে কি আপনারা (জনগন) ভোট দিবেন। এখন আপনারা চিন্তা করেন যারা দেশের সাধারণ মানুষকে পুড়িয়ে মারে তাদের ভোট দিবেন নাকি যারা দেশের উন্নয়ন করেন তাদের ভোট দিবেন।

কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক এমএ সাত্তার এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফউল্লাহ বাদল, সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক মান্নান, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, বন ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিউল্লাহ শফি, প্রচার সম্পাদক খোকন, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন, দলের মধ্যে যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, জবর দখল করবে তাদের দলে প্রয়োজন নেই। আওয়ামী লীগ করে অন্যের জমিতে সাইনবোর্ড লাগাবে তা কখনো হতে দেয়া হবে না। আমার পিছনে থেকে শামীম ভাই বলে শ্লোগান দিয়ে দোকান ভাঙচুর করবে এটা হতে দেয়া হবে না। আমি ভাল মানুষ নিয়ে রাজনীতি করতে চাই। ভাল মানুষকে আল্লাহ পছন্দ করেন। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি করেন কাউকে ভয় পেয়ে রাজনীতি করে না। বাপ মা ও ভাই বোন হারিয়ে এতিম হওয়ার পরও তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, দূর্নীতির মামলায় তারেক রহমানের সাজা হয়েছে। তারেকের বিরুদ্ধে বাংলাদেশের কোন মানুষ স্বাক্ষী দেয় নাই দিয়েছে বিদেশের লোকজন। আর সেই তারেক দেশের মানুষের কথা চিন্তা না করে লন্ডনে বসে দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। দেশের মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দেয়ারও নীল নকশা তৈরি করছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো: সেলিম, তাসলিম হোসেন, শিবলী সাদিক শিপলু, মশিউর রহমান রাজা, সাংগঠনিক সম্পাদক জুয়েল প্রধান, নুর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক জিসান হায়দার উজ্জল, ফতুল্লা থানা যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন, কাশিপুর

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকা, জেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব হাসান সৌরভ, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল আমিন, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, যুবলীগ নেতা সাইদুর রহমান, মো: মুন্না, জহিরুল ইসলাম দেওয়ান, ছাত্র লীগ নেতা রিয়াজ উদ্দিন কবির, ইমতিয়াজ উদ্দিন আরান সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:১৬:০৮   ২২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আওয়ামী লীগের মূল লক্ষ্য: ওবায়দুল কাদের
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর
বঙ্গসাথী ক্লাবের শরবত-স্যালাইন-ক্যাপ বিতরণ
বন্দরের নির্বাচনে কোন হেরফের চলবে না: ডিসি
সুনাগরিক হিসেবে গড়ে উঠতে স্কাউট শিক্ষার গুরুত্ব অপরিসীম : সিমিন
নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন
আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী
নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ