ভোটের আগে এক কথা পরে আরেক কথা এই রাজনীতিতে বিশ্বাস করি না : শামীম ওসমান

প্রথম পাতা » ছবি গ্যালারী » ভোটের আগে এক কথা পরে আরেক কথা এই রাজনীতিতে বিশ্বাস করি না : শামীম ওসমান
রবিবার, ১৯ ফেব্রুয়ারী ২০২৩



ভোটের আগে এক কথা পরে আরেক কথা এই রাজনীতিতে বিশ্বাস করি না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামিম ওসমান বলেছেন, আমারা ভোটের রাজনীতি করি না, মানুষের মনের ভিতরে জায়গা করে নিতে চাই। ভোটের আগে এক কথা পরে আরেক কথা এই রাজনীতিতে বিশ্বাস করি না।

আমি আল্লাহকে স্বাক্ষি রেখে বলতে চাই আমার বাবা অতন্ত্য ভালো মানুষ ছিলেন। তিনি আমাদের জন্য এক টাকাও রেখে যান নাই। আমার মা অতন্ত্য জ্ঞানী ছিলেন। সবসময় আমাদের ভালো উপদেশ দিতেন। আমার বড় ভাই একজন আল্লাওয়ালা ব্যক্তি ছিলেন।

তিনি কখনো আল্লাহ ছাড়া অন্য কোন পথ চিনতেন না। আমরা মানুষ। শয়তান ও ফেরেস্তা ছাড়া কারো ভুল হয়না। তাই আল্লাহ ওয়াস্তে আমাদের সবাইকে আপনারা মাফ করে দিবেন। এবং আমার বাবা,মা ও ভাইয়ের জন্য দোয়া করবেন। আমি আরেকজনের জন্য দোয়া চাই যিনি এদেশের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

যিনি এদেশের সম্পদ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তিনি আমাদের মতই এতিম। আপনারা দোয়া করবেন তিনি যেন বাংলাদেশকে আরো এগিয়ে নিয়ে যেতে পারে এবং বাংলাদেশ যেন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পারে।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে বন্দর একেএম সামসুজ্জোহা স্কুলে ভাষা সৈনিক তথা স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক প্রয়াত সাংসদ একেএম সামসুজ্জোহার ৩৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়ার মাহফিলে তিনি এসব কথা বলেন।

শামিম ওসমান আরও বলেন, নারায়ণগঞ্জ-বন্দরের মানুষ আমাদের জন্য যা করেছেন এই ঋণ আমি কোনদিন পূরণ করতে পারবনা। এই দুনিয়াতে বেঁচে থাকাটা একটা এ্যাকসিডেন্ট বরং মৃত্যুটা স্বাভাবিক। তাই ইয়াং জেনারেশন কে আমি বলব মানুষের সাথে ভালো ব্যবহার করেন।

দেশের জন্য একটা ভালো কাজ করেন। বাবা মায়ের প্রতি ভালো ব্যবহার করেন। স্রষ্টার প্রতিখুশি থাকেন। মানুষে মানুষে ভেদাভেদ করবেন না। মনে রাখবেন এই জীবনটা ক্ষণস্থায়ী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম সেলিম ওসমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাাহ সানু, ইউএনও বি.এম কুদরত-এ খুদা, বন্দর থানা অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিকসহ বন্দরের ৫ ইউনিয়ন চেয়ারম্যান ও বিভিন্ন কাউন্সিলরবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:১২:১৭   ২১৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বগুড়ায় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত
ঘূর্ণিঝড় আশ্রয়কেন্দ্র নির্মাণে বাংলাদেশকে সহায়তা করতে চায় ভারত
নাটোরে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস পালিত
চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাসচালক গ্রেপ্তার
মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
ফিলিপাইনে তীব্র তাপদাহ : ‘এত গরম যে, আপনি নিঃশ্বাস নিতে পারবেন না’
চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল
ফরিদপুরে বিজিবি মোতায়েন
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা
ইউক্রেনে চলমান যুদ্ধের মধ্যেই রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী আটক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ