যথাযোগ্য মর্যাদায় বন্দরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

প্রথম পাতা » ছবি গ্যালারী » যথাযোগ্য মর্যাদায় বন্দরে মহান স্বাধীনতা দিবস উদযাপন
রবিবার, ২৬ মার্চ ২০২৩



যথাযোগ্য মর্যাদায় বন্দরে মহান স্বাধীনতা দিবস উদযাপন

যথা যোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযান করেছে বন্দর উপজেলা প্রশাসন। রোববার (২৬ র্মাচ) সূর্যোদয়ের সাথে সাথে বন্দর সমরক্ষেত্রে ৩১ বার তোপধ্বণী মাধ্যমে বিজয় দিবসে সূচনা শুরু হয়।

সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি স্বায়ত্বশাসিত সংস্থা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, শিল্প করল-কারখানা ও ব্যাক্তিগত ভবন সমূহে জাতীয় পতাকা উত্তেলন করা হয়।

সকাল ৮টায় বন্দর উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম. কুদরত এ খুদা সহকারি (ভূমি) কমিশনার সুরাইয়া ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ. রশীদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শুরু হয় পুষ্পঅর্পনের পালা। পরে বন্দর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, বন্দর থানা পুলিশের পক্ষে অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর সিদ্দিক, বন্দর প্রেসক্লারে পক্ষে সাবেক সাধারন সম্পাদক সরদার আলিম, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রিপন ও বন্দর প্রেসক্লাব সদস্য দ্বীন ইসলাম দিপুসহ ও বন্দর ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপজেলা প্রাঙ্গনে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

সকাল ৮টায় সমরক্ষেত্র মাঠে জাতীয় পতাকা উত্তেলন ও জাতীয় সংগীত পরিবেশ করা হয়। সাড়ে ৮টায় সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজে মাঠে মনোঙ্গ ডিসপ্লে ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। ডিসপ্লে ও কুচকাওয়াজে অংশ গ্রহন করেন বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, বন্দর ফায়ার সার্ভিস, স্কাউট, কাব সদস্য, গার্লস গাইডসহ বিভিন্ন শিক্ষিা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রী বৃন্দ।

অনুষ্ঠানস্থলে জাতীয় পতাকা উত্তেলন করে। বেলা ১১টায় বন্দর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবধর্ণা অনুষ্ঠিত হয়। বাদ জোহর স্ব স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে জাতির শান্তি,সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২৩:৫৯:২০   ১৫৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ইউক্রেনে চলমান যুদ্ধের মধ্যেই রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী আটক
সালমানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় দ্বিতীয় বন্দুক উদ্ধার
গাজায় যুদ্ধ শুরুর পর ইসরায়েলের ভেতর গভীরতম হামলা চালাল হিজবুল্লাহ
আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী
কক্সবাজারে বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ
কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে
বেপজায় গার্মেন্টস পণ্য তৈরির কারখানা করবে চীনা প্রতিষ্ঠান
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী
দুপুরের মধ্যে ঝড় ও বজ্রবৃষ্টির আভাস, নদীবন্দরে সতর্কতা
কোপা ইতালিয়া, হেরেও ফাইনালে য়্যুভেন্তাস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ