সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠকে শক্তিশালী করতে হবে - এমপি খোকা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠকে শক্তিশালী করতে হবে - এমপি খোকা
মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩



সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠকে শক্তিশালী করতে হবে - এমপি খোকা

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন , সোনারগাঁয়ে বিগত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে। হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা কালভার্ট, ব্রীজ ও মন্দির। এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে তাই জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে, সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে ইনশাআল্লাহ ,

বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ, মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাদিপুর ইউনিয়নের বরাব এলাকায় জাতীয় পার্টির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় এমপি খোকা আরো আল্লাহ পাক আমাকে যে দায়িত্ব দিয়েছে তার বান্দাদের সুখে শান্তিতে রাখার জন্য , আমি সেই পথে হাটছি বিগত ৯ বছর , আমি চেষ্টা করেছি জানি না কতটুকু পেরেছি , আমি কোন মানুষেরের জায়গা জমি দখল করি না, আমি আমার পৈতৃক মার্কেটের দোকান বিক্রি করে সোনারগাঁওয়ের মানুষের সেবা করেছি , আমার জমি এবং ফ্ল্যাট বিক্রি করে করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি তখন সোনারগাঁওয়ে কোন রাজনৈতিক নেতাকে দেখা যায় না এখন টিকা নিয়ে অনেকে আপনাদের কাছে আসবে ।

সাদিপুর ইউপি সদস্য ও ১নং ওয়ার্ড জাতীয় পার্টির আহবায়ক রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে ও ফাইজুল মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাশেম,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলী আকবর, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব নূর হোসেন,জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার,১নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাজ্জাক,৩ নং ওয়ার্ড মেম্বার ফয়সাল, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির নেত্রী নাসরিন আক্তার পান্না,হাসিনা,শিল্পী,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাকির সরকার,মাইনুদ্দিন মেম্বার,তাজুল ইসলাম মেম্বার,হানিফ মেম্বার,মাসুদ মেম্বার,কালাম মেম্বারসহ জাতীয় পার্টির জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ২৩:৪২:১৮   ১৮৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
অবৈধ ব্যবহারকারীদের ধরতে বাড়ি বাড়ি যাবে তিতাস
বাংলাদেশের উন্নয়ন সহযোগী হিসেবে পাশে থাকবে ফ্রান্স: রাষ্ট্রদূত
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী ভর্তি করা উচিত নয়: শিক্ষা প্রতিমন্ত্রী
মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য - প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
পুরান ঢাকার কেমিক্যাল কারখানাগুলো দ্রুত সরানোর সুপারিশ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার
উন্নত দেশগুলোকে ন্যাপ বাস্তবায়নের জন্য পর্যাপ্ত আর্থিক সহায়তা ও প্রযুক্তি সরবরাহ করার আহ্বান জানিয়েছেন পরিবেশ সচিব
আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে - পার্বত্য প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ