আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
বুধবার, ২৬ এপ্রিল ২০২৩



আজকের রাশিফল

মেষ:
শেয়ারের ব্যবসায় লাভবান হলেও খুব চিন্তা করে এগোতে হবে। কর্মদক্ষতায় চাকরিতে সুনাম অর্জন করতে পারবেন। সম্পত্তির ঝামেলা নিয়ে সংসারে অশান্তি হতে পারে। যে কোনো কাজের চেষ্টায় আজকে সফল হবেন। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার করুন। রাস্তায় চলার সময় ছোটখাটো আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়াবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।

বৃষ:
সারা দিন কোনো ভয় আপনাকে চিন্তায় রাখবে। স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। কোনো অসহায় মানুষের পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। বাড়ি নির্মাণে বাধা আসতে পারে। পরিবারের সবাই মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। সংসারে ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।

মিথুন:
মায়ের সমতুল্য কোনো নারীর সঙ্গে ঝামেলা হতে পারে। সংগীতচর্চার ভালো সুযোগ আজ। পরিশ্রম করুন, দ্রুত সফলতা পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায়ের উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দিবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। অতিরিক্ত কথা বলার জন্য ঝামেলায় পড়তে পারেন।

কর্কট:
কর্কট রাশির লোকের জন্য আজকের দিনটি শুভ। সন্তানের ক্ষেত্রে শুভ সংবাদ পেতে পারেন। আজ কোনও সুসংবাদ পাওয়ার জন্য মন ব্যাকুল থাকবে। সপরিবার ভ্রমণের আশা, ব্যবসায় নতুন কাজের শুভসূচনা ও দামি কিছু পেতে পারেন। কাজ একটু জটিলতা থাকলেও সফল হবেন। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে দুর্নাম জুটতে পারে। পেট ও বুকের সমস্যা বাড়তে পারে। আপনার ব্যবহার লোকের কাছে খারাপ লাগা, চাকরিতে কোনো নারীর সঙ্গে বিবাদের সম্ভাবনা, খুব কাছের কোনো মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে।

সিংহ:
দিনটি ভালো-খারাপ মিশিয়ে কাটবে। থাকতে পারে মানসিক কষ্ট। বাড়ির কাছে ভ্রমণের ব্যাপারে আলোচনা। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। তবে থাকবে বাড়তি কাজের চাপ। জটিল ব্যাধি থেকে মুক্তি পাবেন। নানা অশান্তির ভেতর দিয়ে দিনটি কাটবে। ধর্মীয় কাজে দান করতে পারেন। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। শিল্পীদের সময় খুব ভালো কাটবে। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদসহ আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভালো যোগাযোগ আসতে পারে। খরচের জন্য চিন্তা বাড়বে।

কন্যা:
মাত্রাছাড়া আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রেমের ক্ষেত্রে সতর্ক থাকুন, অশান্তি হতে পারে। ধর্মবিষয়ক আলোচনায় সুনাম বৃদ্ধি পাবে। প্রেমে বেশি আবেগ দেখাবেন না, ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাবে। প্রিয় বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর জন্য সম্মান পেতে পারেন। কাউকে পরামর্শ দিতে যাবেন না। কোনো কাজ বার বার চেষ্টা করেও ব্যর্থ হতে পারেন। শরীর নিয়ে অবহেলা করবেন না। আইনি কাজে ভালো ফল পেতে পারেন। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। পরিবারের সবাই মিলে ভ্রমণ হতে পারে।

তুলা:
শিক্ষাগত যোগ্যতার কারণে ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ে সমস্যা হতে পারে। সামাজিক কাজে বাধা পড়তে পারে। খেলাধুলায় বেশিদূর এগোতে পারবেন না। সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে আঘাত লাগাসহ রয়েছে হৃদ্‌রোগের সম্ভাবনা। প্রতিবেশীদের সঙ্গে অকারণে ঝগড়া ও ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক:
আজ নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন। আইনি সমস্যায় পড়তে পারেন। সবার সঙ্গে বুঝে শুনে কথা বলবেন। সন্তানের কারণে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। মনে মনে কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করে দিতে পারে। আবেগের বশে কোনো কাজ করতে যাবেন না, তাহলে বিপদে পড়বেন। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু:
ভ্রমণের জন্য দিনটি মোটেও শুভ নয়। বন্ধুর সঙ্গে বিচ্ছেদ হতে পারে। কর্মচারীর কাজের জন্য ব্যবসায়ে ঝামেলা হতে পারে। মা-বাবার সঙ্গে বিরোধ হতে পারে তাই মাথা ঠান্ডা রাখুন। কাজের জন্য সংসারে অবহেলায় অশান্তি হতে পারে। স্কুলের শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ব্যবসায় উন্নতি ও সংসারে শান্তি আসবে। চাকরিতে জটিলতা বাড়তে পারে। ভুলেও আগুনের কাছে যাবেন না। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা হতে পারে। সন্তানের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর:
চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভালো। সন্তানদের নিয়ে উদ্বেগ থাকবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে।
আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে সবার কাছে খুব জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায় লোকের সঙ্গে বিবাদ। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ রয়েছে।

কুম্ভ:
কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে, তাই সতর্ক থাকুন। সাংসারের সমস্যার সমাধান হতে পারে। বন্ধুদের প্রতি অতিরিক্ত বিশ্বাস আপনাকে বিপদে ফেলবে। প্রতিবেশীর জন্য ব্যবসায়ে ক্ষতি হতে পারে। ঠান্ডা মাথায় শত্রুর মোকাবিলা করুন। সন্তানদের কর্মের জন্য গর্ববোধ করবেন। কোনো ভয় আপনার বুদ্ধিকে নষ্ট করে দিতে পারে। আবেগের বশে কাজ করলেই বিপদে পড়বেন।

মীন:
দিনটি ভালো খারাপ মিলিয়ে যাবে। তবে সতর্ক থাকাই ভালো। প্রিয়জনের খারাপ কাজের জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। ব্যবসায়ে ক্ষতির সম্ভাবনা রয়েছে। বাড়তি খরচ করবেন না। দাঁতের রোগ বাড়তে পারে। বাড়িতে বিনা কারণে অশান্তি হতে পারে। সবাই মিলে ভ্রমণ হতে পারে। নিজের সম্পর্কে কোথাও নিন্দা হতে পারে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। গরিব মানুষকে সাহায্য করে আনন্দ পেতে পারেন। রক্তচাপ বাড়তে পারে। পুরনো কিছু পাওনা আদায় হতে পারে।

বাংলাদেশ সময়: ১১:০৪:০৪   ৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব
পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর
ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির
সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল - পররাষ্ট্রমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশালে - পানিসম্পদ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ