অ্যালকোহল পানে মৃতের সংখ্যা বেড়ে ৫

প্রথম পাতা » খুলনা » অ্যালকোহল পানে মৃতের সংখ্যা বেড়ে ৫
বুধবার, ২৬ এপ্রিল ২০২৩



অ্যালকোহল পানে মৃতের সংখ্যা বেড়ে ৫

কুষ্টিয়ায় বিষাক্ত অ্যালকোহল পানে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। আশঙ্কাজনক অবস্থায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন আরও কয়েকজন।

বুধবার (২৬ এপ্রিল) স্থানীয় বারুইপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মাসুম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পঞ্চম ব্যক্তির মৃত্যু হয়। এর আগে কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চারজন মারা যান।

নিহত ব্যক্তিরা হলেন, কুষ্টিয়ার সদর উপজেলার আইলচারা এলাকার হারুন অর রশিদের ছেলে শাহিন (৪৭), ভেড়ামারা উপলার রকিবুল আলমের ছেলে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সিফাত (২৭), মিরপুর উপজেলার মশান বারুইপাড়া এলাকার হানিফের ছেলে রতন (২১), তার প্রতিবেশী ইদ্রিস আলীর ছেলে শাহানুর (২৩) ও খলিলের ছেলে সবুজ (২৪)।

জানা গেছে, কুষ্টিয়ার ভেড়ামারা এবং পোড়াদহ এলাকা থেকে রোববার (২৩ এপ্রিল) রাতে বিষাক্ত অ্যালকোহল পান করে আটজন অসুস্থ হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়।

নিহত রতন এবং সবুজের পরিবারের দাবি, রোববার রাতে পোড়াদহ থেকে অ্যালকোহল কিনে নিয়ে এসে একই পাড়ার সাত থেকে আটজন একসঙ্গে পান করে অসুস্থ হয়ে পড়ে। এ সময় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সোমবার (২৪ এপ্রিল) ভোর থেকে দুপুর পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা গেছেন।

ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মাসুম বিশ্বাস জানান, মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে শাহানুরকে রাজশাহী থেকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। পরে সেখানে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের আইসিইউতে রাখা হয়। একই দিন সন্ধ্যায় সে মারা যান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানান, রোববার রাতে বিষাক্ত অ্যালকোহল পান করে অসুস্থ হয়ে হাসপাতালে কয়েকজন ভর্তি হয়েছিলেন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনজন মারা যান।

তিনি আরও জানান, উন্নত চিকিৎসার জন্য দু’জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যায় সবুজ।

বাংলাদেশ সময়: ১১:২৯:২৯   ১০৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খুলনা’র আরও খবর


সাতক্ষীরায় লবণাক্ত জমিতে অভাবনীয় কৃষি সাফল্য
চুয়াডাঙ্গা জেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত
মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
সাতক্ষীরায় ধান বোঝাই ট্রাক উল্টে দুই শ্রমিক নিহত
ইসলামপুর-১ আমিনিয়া জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করলেন যুবনেতা বাবু
মেহেরপুরে সরকারিভাবে ধান চাল ক্রয়ের উদ্বোধন
সাতক্ষীরার কালীগঞ্জে ১১টি এয়ারগান ও সাত হাজার গুলি উদ্ধার
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড

News 2 Narayanganj News Archive

আর্কাইভ