সরিষাবাড়ীতে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে ব্যাপৃত - মাহবুবুর রহমান হেলাল

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে ব্যাপৃত - মাহবুবুর রহমান হেলাল
রবিবার, ২১ মে ২০২৩



সরিষাবাড়ীতে শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরতে ব্যাপৃত - মাহবুবুর রহমান হেলাল

ইসমাইল হোসেন জামালপুর প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জামালপুরে সরিষাবাড়ীতে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ, গণসংযোগ, পথসভা ও মতবিনিময় সভা করে যাচ্ছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির মৎস্য ও পানি বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

গত শুক্রবার (১৯ মে) দুপুর থেকে সরিষাবাড়ী পৌরসভার বাউসী পপুলার মোড় মুক্তিযুদ্ধ বিজয় স্মরণী মোড়, বাউসি বাজার, মহাদান ইউনিয়নের ফয়েজের মোড়, সানাকৈর বাজার, বনগ্রাম রাজার মোড়, হাজী বাডী মোড় ও দিগপাইত উপশহর এলাকায় গণসংযোগ ও পথসভা করে জনগণের ব্যাপক সাড়া পান তিনি। এছাড়াও শনিবার (২০ মে) বিকাল ৩টায় উপজেলা আওনা ইউনিয়নে পঞ্চাশী বাজারে এক মতবিনিময় সভা করে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ৪নং আওনা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক। এসময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ,
বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি জি এস জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক অধ্যাপক মামুনুর রশিদ, মাহাদান ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ নান্নু মিয়া, লাইফ কেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক ছাত্রনেতা মোঃ লিয়াকত আলী খান, আওনা ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম প্রমুখ।

পথসভা ও মতবিনিময় সভায় বক্তারা বলেন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল একজন নির্ভেজাল, দুর্নীতিমুক্ত ও ক্লিন ইমেজের মানুষ। তিনি মুক্তিযোদ্ধা রক্তের উত্তরসূরী ও বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের নির্ভীক নেতা ও কর্মী। তাকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নৌকা মার্কা দিবেন এই প্রত্যাশা করছি।

সেই সাথে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাহবুবুর রহমান হেলাল বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করতে নির্ভীক সহযোদ্ধা হয়ে কাজ করতে হবে। যদি উন্নত ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের বুকে বাংলাদেশকে একটি মডেল রাষ্ট্র হিসেবে আমরা দেখতে চাই তাহলে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কোন বিকল্প নাই বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫:২৫:০১   ১৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী
বুন্দেসলিগায় অপরাজিত শিরোপার রেকর্ড লেভারকুসেনের
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার
তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি : তথ্য ও সম্প্রচার সচিব
পশুর প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়ানোর তাগিদ প্রাণিসম্পদ মন্ত্রীর
ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদপ্তরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ স্থায়ী কমিটির
সুষম অর্থনৈতিক উন্নয়ন ছাড়া অভ্যন্তরীণ মাইগ্রেশন ঠেকানো সম্ভব নয় : স্থানীয় সরকার মন্ত্রী
কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল - পররাষ্ট্রমন্ত্রী
সোনালি আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই - বস্ত্র ও পাট মন্ত্রী
অচিরেই আন্তর্জাতিক ক্রিকেট আসর বসবে বরিশালে - পানিসম্পদ প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ