আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
বুধবার, ৭ জুন ২০২৩



আজকের রাশিফল

মেষ: সারাদিন ব্যস্ত থাকবেন। ব্যবসায়িক প্রকল্পে আকস্মিক পরিবর্তন হতে পারে। সময়ের মধ্যে নিজের প্রতিশ্রুতি পূরণ করতে না পারায় ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হবে। কোনো কাজের জন্য দৃঢ় সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে যে কাজে লগ্নি করবেন, তাতে অবশ্যই সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে কোনো কারণে কথা কাটাকাটি হতে পারে। আত্মীয়রা আপনার বিভ্রান্তিকর ব্যবহারে অখুশি থাকবেন।

বৃষ: সব কাজ ভালোভাবে সম্পন্ন হবে। কাজ ও ব্যবসার মাধ্যমে ধীরগতিতে আর্থিক লাভ হবে। এর ফলে আর্থিক সমস্যা কমবে। গোপন চিন্তায় মন অশান্ত হবে। তবে শিগগিরই এই সমস্যা থেকে মুক্তি পাবেন। নারীরা ঘরকে সুখময় করে তুলতে পারবেন। সময়ের মধ্যেই ঘরোয়া কাজ পূর্ণ করতে পারবেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নতি হবে। সন্তান নিজের ইচ্ছা মতো কাজ করবে।

মিথুন: দিনটি প্রত্যাশার বিপরীত ফলাফল দেবে। পরিকল্পিত চিন্তাভাবনা সফল হবে। তবে দুপুরের পর কোনো বাধা আসতে পারে। আজ যে ব্যক্তির কাছ থেকে সাহায্য চাইবেন, সে-ই আপনাকে বিভ্রান্তিতে ফেলে দেবে। স্বনির্ভর হয়ে কাজ করুন। টাকা-পয়সার কারণে সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। বাড়িতে অফিসের রাগ বের করায় বাড়ির পরিবেশ নষ্ট হবে। পুরনো কাজ পূর্ণ করার চিন্তা থাকবে।

কর্কট: যে কাজ করার পরিকল্পনা করবেন, তাতে কোনো জটিলতা দেখা দেবে। তবে তা সত্ত্বেও নিজের সাহস হারাবেন না। লাগাতার প্রচেষ্টা চালু রাখায় কাজে উন্নতি হবে। লাভের সম্ভাবনা থাকছে। আলস্য করবেন না, তা না হলে লাভ থেকে বঞ্চিত থেকে যাবেন। আপনজনদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের পরিস্থিতি সাধারণ থাকবে। আর্থিক জীবনে গাফিলতি করবেন।

সিংহ: দৈনিক কাজ সফল হবে। তাড়াতাড়ি কাজ হওয়ার ফলে শিগগিরই ধন লাভের যোগ তৈরি হবে। স্বল্প চেষ্টায় অধিকাংশ কাজ পূর্ণ হবে। কর্মকর্তাদের সহযোগিতায় কঠিন কাজ সম্পন্ন করবেন। ডিভাইড অ্যান্ড রুলের নীতি প্রয়োগ করে নিজের কাজ হাসিল করবেন। সরকারি কাজে সাফল্যের যোগ রয়েছে, চেষ্টা করে যান। দাম্পত্য জীবনে ছোটখাটো কথা ধরে বসে থাকবেন না। বন্ধুদের কাছ থেকে সুখপূর্ণ সংবাদ লাভ করবেন।

কন্যা: দিনটি অপ্রয়োজনীয় ব্যস্ততায় কাটবে। শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে। তবে অনিচ্ছা সত্ত্বেও কাজ করবেন। পরিবারের পরিবেশ একই রকম থাকবে। আর্থিক কারণে গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। সন্তানের সন্তুষ্টিতে উন্নতি হবে। সরকারি কাজে অর্থ ব্যয় হতে পারে। তবে ইচ্ছানুযায়ী লাভ হবে না।

তুলা: আলস্য ভর করবে। শারীরিক দিক দিয়ে অসুস্থ থাকবেন। হাঁটুর ব্যথা সমস্যায় ফেলবে। এর ফলে কাজে বিলম্ব হবে। ব্যবসায়ে ধীর গতির কারণে আর্থিক জীবন প্রভাবিত হবে। দুপুরের পর পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীরা আকস্মিক লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভ অর্জন করতে পারবেন। আজ নারীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। পারিবারিক সমস্যা অনেকদিন বজায় থাকবে।

বৃশ্চিক: দিনটি আশাজনক থাকবে। কাজে মনোনিবেশ করবেন, তবে কারও দখল দেয়ার ফলে মনে দুশ্চিন্তা থাকবে। কারও কথায় কান দেবেন না এবং একাগ্র হয়ে কাজ করে যান। অর্থ ও মান-সম্মান লাভ করতে পারেন। ঋণ বৃদ্ধির ফলে অসুবিধা হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য লগ্নি করার জন্য সময় ভালো। ভাই-বন্ধুদের সহযোগিতা লাভ করতে না পারায় পারিবারিক কাজ পূর্ণ হবে না। নারী ছাড়া পরিবারের অন্যান্য সদস্যরা আপনার দ্বারা ঈর্ষান্বিত হবেন।

ধনু: সব কাজে সতর্কতা অবলম্বন করবেন। অর্থের পেছনে দৌড়নোর প্রবৃত্তি নিয়ন্ত্রণ করুন। তা না হলে অর্থের পাশাপাশি মান-সম্মান হানি হবে। পুরনো কাজ সম্পন্ন হবে, যার ফলে স্বস্তি পাবেন। আকস্মিক ঋণ নেয়ায় দৈনন্দিন ব্যয় পূরণ করতে পারবেন। এরপর সময় প্রতিকূল থাকবে। কার্য প্রতিযোগিতায় প্রতিযোগীরা আপনার কাজে বাধা সৃষ্টির চেষ্টা করবে। ছোটখাটো কারণে পরিজনদের সঙ্গে কথা কাটাকাটি সম্ভব। বাণী ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন।

মকর: অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। তা না হলে পরিবারের সদস্যদের সমস্যা বাড়বে। সবাই আপনার সঙ্গে আবেগের সম্পর্ক গড়ে তুলবে। তবে প্রয়োজনে কেউ এগিয়ে আসবে না। কর্মক্ষেত্রে সহকর্মীজের রুক্ষ ব্যবহার আপনাদের স্বনির্ভর করে তুলবে। দীর্ঘযাত্রার যোগ তৈরি হবে। পেট, শ্বাস বা বুকের সমস্যা দেখা দিত পারে। চাকরিজীবীরা কেরিয়ারের কারণে অধিকাংশ সময়ে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন।

কুম্ভ: বিভ্রান্ত থাকবেন। আজ সরকারি কাজে সতর্কতা অবলম্বন করুন। তা না হলে লোকসান হতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি সৎ থাকুন। ভুল আচরণের কারণে পারিবারিক পরিবেশ দূষিত করবেন। মানসিক চাপের কারণে স্বাস্থ্যে ওঠা-পড়া থাকতে পারে। বাড়ির বয়স্করা আপনার কোনো কথায় রেগে যাবেন।

মীন: একাধিক উৎস থেকে আয় করবেন। আজ সারাদিন যার যার সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, তার কাছ থেকে কোনো না কোনো লাভ অর্জন করতে পারবেন। ব্যবসার সঙ্গে জড়িত নারীরা উৎসাহ স্বরূপ আর্থিক সাহায্য লাভ করবেন। সামাজিক কাজে রুচি না থাকা সত্ত্বেও অংশগ্রহণ করতে হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সব ক্ষেত্রে পরিবারের সদস্যদের পথ প্রদর্শন লাভ করবেন। প্রেম জীবনে ঘনিষ্ঠতা বাড়বে।

বাংলাদেশ সময়: ১০:১৫:২৮   ৯৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
অবৈধ ব্যবহারকারীদের ধরতে বাড়ি বাড়ি যাবে তিতাস
বাংলাদেশের উন্নয়ন সহযোগী হিসেবে পাশে থাকবে ফ্রান্স: রাষ্ট্রদূত
এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী ভর্তি করা উচিত নয়: শিক্ষা প্রতিমন্ত্রী
মুক্তিযুদ্ধে বাংলাদেশের পক্ষে প্রবাসী বাঙালিদের অবদান ছিল অনন্য - প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী
পুরান ঢাকার কেমিক্যাল কারখানাগুলো দ্রুত সরানোর সুপারিশ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার
উন্নত দেশগুলোকে ন্যাপ বাস্তবায়নের জন্য পর্যাপ্ত আর্থিক সহায়তা ও প্রযুক্তি সরবরাহ করার আহ্বান জানিয়েছেন পরিবেশ সচিব
আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে - পার্বত্য প্রতিমন্ত্রী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ