বন্দর উপজেলায় ৪টি পশুর হাটের ইজারা সম্পন্ন

প্রথম পাতা » ছবি গ্যালারী » বন্দর উপজেলায় ৪টি পশুর হাটের ইজারা সম্পন্ন
মঙ্গলবার, ২০ জুন ২০২৩



বন্দর উপজেলায় ৪টি পশুর হাটের ইজারা সম্পন্ন

উৎসব মুখর পরিবেশে বন্দরে ৪টি পশুর হাট ইজারা সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। বন্দরে পশুর হাট গুলো হলো, বন্দর উপজেলার ফরাজিকান্দা পশুর হাট, কলাগাছিয়া মহনপুর আবুল কাশেম মেম্বারের পরিতক্ত রাইস মিল সংলগ্ন, বন্দর তিনগাও বালুর মাঠ ও মদনপুর ফুলহর পশুর হাট।

মঙ্গলবার (২০ জুন) বিকেল সাড়ে ৩টায় বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তার বি.এম. কুদরত এ খুদার উপস্থিতেতে তার অফিসে রুমে সকলের উপস্থিতে এ ইজারা সম্পর্ন করা হয়।

উপজেলা পরিষদের তথ্য সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বন্দরে ৪টি পশুর হাটের ইজারার জন্য টেন্ডার বাক্সে ১৬টি দরপত্র জমা পরে।

এর মধ্যে ফরাজিকান্দা পশুর হাটের জন্য ৫টি, মহনপুর পশুর হাটের জন্য ৩টি, বন্দর তিনগাও বালুর মাঠ পশুর হাটের জন্য ৫টি ও মদনপুর ফুলহর পশুর হাটের জন্য ৩টি দরপত্র টেন্ডার বাক্সে জমা পরে।

ফরাজিকান্দা পশুর হাটের জন্য দরপত্র জমা দেন ফরাজিকান্দা এলাকার নাজিম উদ্দিন প্রধান একই এলাকার আলম মিয়া, একই এলাকার আওয়ামীলীগ নেতা হাজী মঞ্জুর হাসান মঞ্জু একই এলাকার জাতীয় পার্টি নেতা মোঃ বাচ্চু মিয়া ও বালিয়াগাও এলাকার পনির। ৫ জনের মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে নাজিম উদ্দিন প্রধানকে উক্ত হাটের ইজারা দেওয়া হয়।

এ ছাড়াও কলাগাছিয়া মহনপুর মরহুম আবুল কাশেম মিয়ার পরিতক্ত রাইস মিল সংলগ্ন পশুর হাটের ইজারা জন্য দরপত্র জমাদেন মহনপুর এলাকার মরহুম আবুল কাশেম মিয়ার ছেলে আব্দুল কাইয়ুম পলাশ ও তার ছোট ভাই জাপা নেতা রনী ও কলাগাছিয়া এলাকার মোঃ বশির মিয়া। ৩ জনের মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে আব্দুল কাইয়ুম পলাশকে উল্লেখিত হাট ইজারা দেওয়া হয়।

বন্দর তিনগাও বালুর মাঠ দরপত্র জমাদেন মাহামুদ হাসান বাপ্পী একই এলাকার নূর হোসেন, আলতাফ, রিফাত ও মিজানুর। ৫ জনের মধ্যে নূর হোসেন সর্বোচ্চ দরদাতা হিসেবে নূর হোসেনকে উক্ত হাটের ইজারা প্রদান করা হয়।

মদনপুর ফুলহর পশুর হাট ইজারা জন্য দরপত্র জমাদেন ধামগড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাছুম, মদনপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা অহিদুজ্জামান ও ধামগড় ইউনিয়নের হাফেজ আইয়ুব মেম্বার। ৩ জনের মধ্যে সর্বোচ্চ দরদাতা হিসেবে ছাত্রলীগ নেতা অহিদুজ্জামানকে উল্লেখিত হাটে ইজারা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২৩:৪১:১০   ১৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬১তম মৃত্যুবার্ষিকী আজ
বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩
পাবনায় ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে , ১০ কোটি টাকার অনিয়ম
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
ঢাকা ও ব্যাংকক পাঁচটি দ্বিপাক্ষিক নথি স্বাক্ষর করেছে
মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান
জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুনের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে - পরিবেশমন্ত্রী
সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করা প্রধানমন্ত্রীর অঙ্গীকার : অর্থ প্রতিমন্ত্রী
‘যুক্তরাজ্যে দক্ষ শ্রমিক দিতে পারবে বাংলাদেশ’

News 2 Narayanganj News Archive

আর্কাইভ