শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পীকার
সোমবার, ১০ জুলাই ২০২৩



শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -ডেপুটি স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, শিক্ষার প্রতিষ্ঠানের ভালো পরিবেশ তৈরি হয়, খাদ‌্য উৎপাদন বৃদ্ধি পায়, বিভিন্ন দুর্যোগের কারণে বিদ‌্যুতের কিছুটা সংকট তৈরি হলেও তা থেকে উত্তরণ ঘটে ও মানুষ বিদ‌্যুৎ পায়, বস্ত্রের অভাব থাকে না, গৃহহীনদের গৃহ দেওয়া হয়। ঈদে একটি উপজেলাতেই প্রায় ২৬ হাজার দুঃস্থ মানুষকে খাদ‌্য সামগ্রী প্রদান করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে।

আজ (সোমবার) সাঁথিয়ার মাধপুর শেখ হাসিনা উচ্চ বিদ‌্যালয়ের চার তলা ভিত বিশিষ্ট এক তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় ডেপুটি স্পীকার এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, শতভাগ শিক্ষিতের জাতি গড়ে তোলার লক্ষ‌্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছে। উন্নয়নের বাকী কাজ সম্পন্ন করতে হলে মুক্তিযুদ্ধ-চেতনাবিরোধীদের রুখে দিয়ে জনগণকে আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করতে হবে।

সাঁথিয়া উপজেলাধীন খান মামুদপুর ও নন্দনপুর বাজার সংলগ্ন ইছামতি নদীর উপর পরিকল্পিত ব্রিজ নির্মানের স্থান পরিদর্শনকালে মোঃ শামসুল হক টুকু বলেন, ইছামতী নদীকে ঘিরে এই অঞ্চলের মানুষের অনেক স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে অচিরেই এখানে ব্রিজ নির্মিত হবে, নদীতে নৌপথে যাতায়াতের অনুকুল পরিবেশ তৈরি হবে এবং ইছামতি নদী হবে দৃষ্টিনন্দন ও চিত্তবিনোদনের একটি জায়গা।

অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৪৩:৫৫   ৯৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


শিল্প মন্ত্রণালয়ের আয়োজনে ইনোভেশন শোকেসিং অনুষ্ঠিত
ঢাকা শহরে আগের তুলনায় ডেঙ্গু রোগী কম : মেয়র তাপস
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ডোনাল্ড লু
পেরুতে বাস খাদে পড়ে ১৬ যাত্রী নিহত
আগামী জুলাই হতে শুরু হচ্ছে বিডিএস-এর ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম - ভূমিমন্ত্রী
টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী
জনসংখ্যা বিষয়ক দু’দিনব্যাপী বৈশ্বিক সংলাপের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
সেবা দিতে সময় বেঁধে দেবে বাণিজ্য মন্ত্রণালয়!
জলবায়ু পরিবর্তন মোকাবিলায় যুক্তরাষ্ট্র-ইস্টার্ন ব্যাংকের চুক্তি
দেশ ছাড়ার আগে বিশ্বকাপের ফটোসেশনে বাংলাদেশ দল

News 2 Narayanganj News Archive

আর্কাইভ