সরিষাবাড়ীতে প্রিন্সিপাল আব্দুর রশিদের গণ মিছিল ও গণসমাবেশ

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে প্রিন্সিপাল আব্দুর রশিদের গণ মিছিল ও গণসমাবেশ
শনিবার, ২৯ জুলাই ২০২৩



সরিষাবাড়ীতে প্রিন্সিপাল আব্দুর রশিদের গণ মিছিল ও গণসমাবেশ

জামালপুর প্রতিনিধি : সম্প্রতি সারাদেশে বিএনপি ও জামায়াতের নৈরাজ্য,সন্ত্রাস, অগ্নিসংযোগ ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে জামালপুরের সরিষাবাড়ীতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আব্দুর রশিদের নেতৃত্বে এক বিশাল গণ মিছিল ও গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ জুলাই) বিকালে পবিত্র হজ্জ পালনের পর এলাকায় এসে দলীয় নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সারাদেশে বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এক বিশাল গণ মিছিল ও গণ সমাবেশ করেন তিনি।

গণসমাবেশটি অনুষ্ঠিত হওয়ার পূর্বে সরিষাবাড়ী পৌর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত রেলওয়ে স্টেশন প্রাঙ্গণে উপজেলার বিভিন্ন ইউনিয়ন হতে তৃণমূলের নৌকা সমর্থিত নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে এসে সমবেত হন। পরে প্রিন্সিপাল আলহাজ্ব মোঃ আব্দুর রশিদের নেতৃত্বে প্রায় ১০ সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে এক বিশাল গণ মিছিল বের হয়। মিছিলটি পৌর শহরের ঐতিহ্যবাহী শিমলা বাজারসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌরসভার সম্মুখে এসে সমবেত হয়।

এসময় পৌরসভার সুযোগ্য মেয়র মনির উদ্দিন এর সভাপতিত্বে গণ সমাবেশটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সঞ্চালনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও তেজগাঁও কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মোঃ আব্দুর রশিদ। এছাড়াও অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর রশিদ।

অনুষ্ঠানে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ, ইউপি চেয়ারম্যানগণ,উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ ছাত্রলীগ, যুবলীগ ও কৃষকলীগ সহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রিন্সিপাল আব্দুর রশিদ বলেন, বাংলাদেশ এখন সর্বক্ষেত্রে দুর্বার গতিতে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশপ্রেম ও নির্ভীক দূরদর্শী নেতৃত্বের কারণে আজ বাংলাদেশ আলোকিত দিগন্তের এক উদীয়মান সূর্য। তিনি সব সময় দেশের মানুষের কথা ভাবেন এবং দেশের মানুষের জন্যই কাজ করেন।

এছাড়াও অধ্যক্ষ আব্দুর রশিদ প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে যারা গণ মিছিল ও গণসমাবেশে অংশ নিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলকেই সাথে থাকার আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ২৩:৫৮:৫৭   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিদ্ধিরগঞ্জে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত উদ্ধার
অনলাইন জুয়া-হুন্ডির মাধ্যমে মুদ্রা পাচার বাড়ছে : অর্থমন্ত্রী
ডলারের বিনিময় হার নির্ধারণে বাংলাদেশ ব্যাংকের সিদ্ধান্ত সঠিক : সালমান এফ রহমান
সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হজ ফ্লাইট
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান
ভবিষ্যতে শতভাগ কানেক্টিভিটি তার ভূগর্ভে স্থাপন করা হবে : তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী
চকচকে চাল খাওয়া বন্ধ করলে চালের দাম কমবে : খাদ্যমন্ত্রী
প্রধানমন্ত্রীর নিকট ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ ও মিল্কিং মেশিন হস্তান্তর
রাষ্ট্রপতির কাছে প্রতিযোগিতা কমিশনের বার্ষিক প্রতিবেদন পেশ
বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে আন্তর্জাতিক মানে উন্নীত করতে রাষ্ট্রপতির আহ্বান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ