বিমান ও গালফ এয়ারের মধ্যে কোড-শেয়ার চুক্তি স্বাক্ষরিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিমান ও গালফ এয়ারের মধ্যে কোড-শেয়ার চুক্তি স্বাক্ষরিত
বুধবার, ৯ আগস্ট ২০২৩



বিমান ও গালফ এয়ারের মধ্যে কোড-শেয়ার চুক্তি স্বাক্ষরিত

বাংলাদেশ ও উপসাগরীয় অঞ্চলের মধ্যে ভ্রমণকারী যাত্রীদের ভ্রমণ সংযোগ, সুবিধা এবং প্রবেশগম্যথা বাড়াতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ও গালফ এয়ার আজ একটি কৌশলগত কোড-শেয়ার চুক্তি স্বাক্ষর করেছে।
কোড-শেয়ার চুক্তির আনুষ্ঠানিক স্বাক্ষর অনুষ্ঠানটি আজ ভার্চুয়ালি বিমানের হেড অফিসে উভয় এয়ারলাইন্সের প্রতিনিধিদের সাথে ওয়েব প্ল্যাটফর্মের মাধ্যমে সংযুক্ত হয়ে এই গুরুত্বপূর্ণ উপলক্ষকে স্মরণীয় করে রাখার জন্য অনুষ্ঠিত হয়েছে।
এই চুক্তির মাধ্যমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এবং গালফ এয়ার তাদের ফ্লাইট নেটওয়ার্ক সম্প্রসারণের জন্য ঘনিষ্ঠভাবে সহযোগিতা করবে, যা তাদের নিজ নিজ যাত্রীদের জন্য বিস্তৃত পরিসরের বিকল্পগুলি অফার করবে।
কোড-শেয়ার চুক্তি ভ্রমণকারীদের যেকোনও এয়ারলাইন দ্বারা পরিচালিত ফ্লাইটগুলি নির্বিঘ্নেবুক করতে সক্ষম করবে, যা ভ্রমণ পরিকল্পনায় দক্ষতার সাথে নির্বিঘ্ন করবে।
প্রাথমিকভাবে এই চুক্তির আওতায় যাত্রীরা ঢাকা থেকে বাহরাইন এবং বাহরাইন থেকে ঢাকা পর্যন্ত উভয় এয়ারলাইন্সের চট্টগ্রাম ও সিলেটের সাথে পরবর্তী সংযোগ নিয়ে যেতে পারবেন।
অনুষ্ঠানে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম বলেন, ‘আমরা এই কোড-শেয়ার চুক্তিতে গালফ এয়ারের সাথে এক হতে পেরে আনন্দিত, যা আমাদের গ্রাহকদের জন্য নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করবে এবং বাংলাদেশ ও উপসাগরীয় দেশগুলোর মধ্যে বন্ধনকে আরও শক্তিশালী করবে।’
একইভাবে গালফ এয়ারের সিইও ক্যাপ্টেন ওয়ালিদ আল আলাউই বলেন, এই কোড-শেয়ার চুক্তির মাধ্যমে যাত্রীদের গন্তব্যের একটি বর্ধিত নেটওয়ার্ক এবং আরও ভ্রমণের বিকল্পগুলি অফার করার জন্য তার ক্যারিয়ার উন্মুখ হয়ে রয়েছে।
বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং গালফ এয়ারের মধ্যে কোড-শেয়ার চুক্তিটি উভয় এয়ারলাইন্সকে বর্ধিত অপারেশনাল দক্ষতা এবং এভিয়েশন শিল্পে দক্ষতা বিনিময়ের মাধ্যমে উপকৃত করবে।
উভয় এয়ারলাইন্স তাদের যাত্রীদের নিরাপত্তা এবং আরামদায়ক ভ্রমণকে অগ্রাধিকার দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং তাদের পুরো যাত্রা নির্বিঘ্ন করতে বন্ধপরিকর।

বাংলাদেশ সময়: ২৩:১৫:৪৬   ১২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
নেদারল্যান্ডসে ‘বাংলাদেশের কৃষির রূপান্তর ও ভবিষ্যৎ সহযোগিতা’ বিষয়ে বহুপাক্ষিক আলোচনা
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর আধুনিকায়নে প্রয়োজনীয় সব করেছেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ