রাজের মাথা আসলে ফাটাল কে?

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাজের মাথা আসলে ফাটাল কে?
রবিবার, ২০ আগস্ট ২০২৩



রাজের মাথা আসলে ফাটাল কে?

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন যে ছবি ভাইরাল তা হলো জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজের রক্তাক্ত মাথার ছবি। শুক্রবার (১৮ আগস্ট) রাতে হঠাৎই রাজের মাথা ফেটে যায়। আর রাজের এ মাথা নাকি ফাটিয়েছে স্ত্রী পরীমণি। এমনই গুঞ্জন এবার ভেসে বেড়াচ্ছে শোবিজ পাড়ায়।

শোবিজ পাড়ার সংশ্লিষ্টদের মধ্যে এখন একটাই আলোচনা আর সমালোচনা চলছে। তা হলো রাজ-পরী ইস্যু। বেশ কয়েকদিন ধরেই মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতেও রয়েছেন এ জনপ্রিয় তারকা জুটি।

চলতি মাসের ১০ আগস্ট এ তারকা দম্পতির একমাত্র ছেলে রাজ্যর প্রথম জন্মদিন উদ্‌যাপন করার পর থেকেই তারা নানা কারণে এখন ‘টক অব দ্য টাউন’-এ পরিণত হয়েছেন তারা।

প্রথম সন্তানের জন্মদিনের অনুষ্ঠানে বাবা রাজকে উপস্থিত হতে দেখা না গেলেও গত ১৭ আগস্ট টিএম ফিল্মসের আয়োজনে ছেলের জন্মদিনে একসঙ্গে সময় কাটাতে দেখা যায় রাজ-পরীকে।

এরপর গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের ফেসবুক পেজে প্রকাশিত হয় রাজ-পরীর একাধিক অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ওই সময় সেখানে উপস্থিত ছিলেন তাপসের স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নিও।

তাপসের প্রকাশ করা রাজ-পরীর সেসব ছবি দেখে রাজ-পরী ভক্তরা ভেবেছিলেন এবার স্বাভাবিক ছন্দে ফিরতে চলেছেন এ জুটি। কিন্তু শুক্রবার (১৮ আগস্ট) রাতেই ঘটে বিপত্তি। গুঞ্জন উঠেছে, একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ আর পরী। ওই অনুষ্ঠানে অংশ নেয়ার শেষে এক পর্যায় ড্রিকংস করেন এ তারকা জুটি। এতে কিছুক্ষণের মধ্যেই তাল হারিয়ে ফেলেন দুজন।

ওই সময় একে অন্যের কাছে নিজেদের ক্ষোভ প্রকাশ করতে শুরু করেন রাজ-পরী। একপর্যায় কথার রেশে তাদের মধ্যে চলে তর্ক-বিতর্ক। ওই সময় নিজেকে পরী সামলাতে না পেরে হাতে থাকা কাচের গ্লাস দিয়েই রাজের মাথায় আঘাত করেন। আর এ আঘাতেই মাথা ফেটে রক্তাক্ত হন রাজ।

হাতে চোট পান পরীও। গুঞ্জন এখানেই শেষ নয়, গুঞ্জন আরও উঠেছে যে, ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাকি তমা মির্জাও। তাই রাজ-পরীর ঝগড়ার ওই সময় তমা কাছেই ছিলেন। উত্তেজিত হয়ে পরী রাজের মাথায় কাচের গ্লাস ভাঙার সময় তমা বাঁধাও দিয়েছিলেন পরীমণিকে। এতে তমাও চোট পান। আর এ কারণেই তড়িঘড়ি করে একই সময় একই হাসপাতাল অর্থাৎ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনজন চিকিৎসার জন্য ভর্তি হন।

এ ঘটনা শুধুই গুঞ্জন না কি সত্যি তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। কারণ গুরুতর আহত রাজই পারেন শুধু এ ধোঁয়াশা কাটাতে। কিন্তু এখানেও বিধি বাম। রাজের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

শনিবার ( ১৯ আগস্ট) সকাল থেকে আজ রোববার ( ২০ আগস্ট) পর্যন্ত তার মোবাইলে টানা কল দেয়ার পরও তা রিসিভ করেননি অভিনেতা। গুরুতর অসুস্থ রাজ এখন কোথায় আছেন, কী অবস্থায় আছেন সে বিষয়েও কোনো তথ্য এখন পর্যন্ত পাওয়া সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২:০১:০১   ৯৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে উপজেলা প্রশাসনের অভিযান, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
বিদেশে দক্ষ নারী কর্মীর কর্মসংস্থান তৈরি করা হবে : শফিকুর রহমান
পাটপণ্যে রপ্তানি বাড়াতে বিদেশে প্রদর্শনী করা হবে : বাণিজ্য প্রতিমন্ত্রী
আসন্ন বাজেটে সামাজিক সুরক্ষায় উপকারভোগির সংখ্যা বাড়ছে : অর্থ প্রতিমন্ত্রী
প্রযুক্তি নির্ভর বাংলাদেশ তৈরিতে প্রকৌশলীদের এগিয়ে আসতে হবে : নসরুল হামিদ
সাম্প্রদায়িকতা ও কূপমন্ডুকতা রুখতে দরকার দেশব্যাপী সাংস্কৃতিক গণজাগরণ : পররাষ্ট্রমন্ত্রী
স্যাটেলাইট প্রযুক্তি বিষয়ে শিক্ষার্থীদের দক্ষতা অর্জনে সহযোগিতা করতে চায় ফ্রান্স : প্রতিমন্ত্রী পলক
সব প্রাপ্তি নগরবাসীর, ব্যর্থতা আমার : ৪ বছর পূর্তিতে মেয়র আতিক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ