১৫ আগষ্ট ও ২১ আগষ্ট উপলক্ষে না’গঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের দোয়া অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » ১৫ আগষ্ট ও ২১ আগষ্ট উপলক্ষে না’গঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের দোয়া অনুষ্ঠিত
শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩



১৫ আগষ্ট ও ২১ আগষ্ট উপলক্ষে না’গঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের দোয়া অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৫ আগষ্ট) বাদ আছর নগরীর ২নং রেল গেইটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি. এম. আরাফাত।

প্রধান অতিথির বক্তব্যে জি. এম. আরাফাত বলেন- যার জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। আমরা পেতাম না একটি স্বাধীন ভূখন্ড। যার ২৬ মার্চের ভাষণে উদ্বেলিত হয়ে জনগণ স্বত্বঃস্ফূর্তভাবে মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে। জাতির সেই শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আমরা হত্যা করেছি। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করা হয়। আমরা একটি অকৃতজ্ঞ জাতি। অথচ তারই কন্যা শেখ হাসিনা এদেশে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন।

জি. এম. আরাফাত আরও বলেন- ২০০৪ সালের ২১ আগষ্ট তারেক জিয়া ও লুৎফর রহমান বাবরের নেতৃত্বে তাকেও গ্রেনেড হামলার মাধ্যমে হত্যার চেষ্টা করা হয়। বার বার তাকে হত্যার জন্য গুলি করা হয়েছিল, বোমা মারা হয়েছিল। কিন্তু আল্লাহর অশেষ কৃপায় তিনি বেচেঁ আছেন। তিনি প্রতিজ্ঞা করেছিলেন যে, তার পিতা হত্যার প্রতিশোধ নিবেন এবং এ জাতিকে একটি উন্নত রাষ্ট্র উপহার দিবেন। আজকে দেখুন বাংলাদেশের উন্নয়নের চিত্র। দেশের এমন কোন জেলা নেই যেখানে তার উন্নয়নের ছোঁয়া লাগেনি। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী, সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী নারায়ণগঞ্জে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছেন। তাই আসুন আমরা সকলে মিলে সব ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করি।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে মোনাজাতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট নারকীয় গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফিরাত, আহতদের সুস্থতা ও কল্যাণ কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তারুল ইসলাম রয়েল’র সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাব্বির আহমেদ সাগর, সাবেক সহ-সভাপতি মোঃ নূরুজ্জামান, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য সাখাওয়াত হোসেন সুমন, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সুমন বিশ্বাস ও স্বেচ্ছাসেবক লীগ নেতা ভিপি জামির হোসেন রনি সহ অন্যান্য নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ২১:১২:০৪   ১২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


বাংলাদেশ-মিশর সংসদীয় মৈত্রী গ্রুপের বৈঠক অনুষ্ঠিত
বাঙ্গালির আত্মপরিচয় ও আত্মবোধের বিকাশের মূলেই রয়েছে রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধুর নিবিড় সম্পর্ক - স্পীকার
ধান কাটার মৌসুম হওয়ায় ভোটার উপস্থিতি কম: সিইসি
ঝালকাঠিতে প্রশিক্ষণপ্রাপ্ত ২৬৫ জন নারীকে ল্যাপটপ প্রদান
রবীন্দ্রনাথ ঠাকুরের জীবনাদর্শ শোষণ-বঞ্চনামুক্ত ও অসাম্প্রদায়িক সমাজ বিনির্মাণে অনুপ্রেরণা যোগায় - ভূমিমন্ত্রী
রূপগঞ্জে আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার
মুসলিম দেশগুলোর ঐক্য ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে পারে : প্রধানমন্ত্রী
বিশ্বশান্তি ও মানবতার লক্ষ্যে কাজ করেছেন রবীন্দ্রনাথ ও বঙ্গবন্ধু - সংস্কৃতি প্রতিমন্ত্রী
‘সমুদ্রে তেল-গ্যাস অনুসন্ধানে দরপত্র কিনেছে ৭ আন্তর্জাতিক কোম্পানি’
কুষ্টিয়ায় শিলাইদহে রবীন্দ্র জয়ন্তীতে দুদিন ব্যাপী অনুষ্ঠান

News 2 Narayanganj News Archive

আর্কাইভ