গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন আ.লীগ নেতারা

প্রথম পাতা » ছবি গ্যালারী » গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন আ.লীগ নেতারা
বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩



গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন আ.লীগ নেতারা

আগামী নির্বাচনকে কেন্দ্র করে সব নেতাকর্মীদের মাঠের পাশাপাশি অনলাইন, ডিজিটাল প্ল্যাটফর্মে সক্রিয় থাকার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৬ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনগুলোর সঙ্গে বৈঠককালে তিনি এ নিদের্শনা দেন। বৈঠকে উপস্থিত একাধিক নেতা ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বৈঠকে অংশ নেওয়া একাধিক নেতা বলেন, আমাদের সভানেত্রী শেখ হাসিনা বিরোধী দলের নানান গুজন আর অপপ্রচার নিয়ে বিভিন্ন দিক নিদের্শনা দিয়েছেন। তিনি বলেছেন, রাজপথে দেশের স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামায়াতকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মোকাবিলা করে জয়ী হয়েছে। কূটনৈতিক যুদ্ধে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন জয়ী হয়েছে। সাইবার যুদ্ধে জয়ী হওয়ার জন্য আরও বেশি সক্রিয় হতে হবে।

তিনি আরও বলেছেন, গুজব ও অপপ্রচার থাকবেই। বিরোধী শক্তিগুলো আমাদের সঙ্গে মাঠেও পারবে না, প্রযুক্তিতেও পারবে না। সবাইকে অনলাইনে, বিশেষ করে ফেসবুকে সক্রিয় থাকতে হবে।

এসময় ছাত্রলীগের ছাত্রসমাবেশ ও এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধনী অনুষ্ঠানে সন্তুুষ্টি প্রকাশ করে আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের সভাপতি হঠাৎ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের গণভবনে ডাকেন। দলের সভাপতির ডাক পেয়েই বেলা ১১টায় গণভবনের উপস্থিত হন নেতাকর্মীরা। দুপুর ১২টা থেকে অনানুষ্ঠানিক বৈঠক শুরু হলে তা প্রায় ২টার দিকে শেষ হয় বলে একাধিক সূত্র জানিয়েছেন।

বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান।

এছাড়া যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক বাবু আফজালুর রহমান, মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকী, সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা, যুব মহিলা লীগের সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি, সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানসহ মহিলা শ্রমিক লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:০৪:৩৯   ১৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
রূপগঞ্জে ৬২৪ বস্তা ভারতীয় চিনি জব্দ
গণধর্ষণ মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার
সরিষাবাড়ীতে মুঠোফোন হারানোকে কেন্দ্র করে মন্দির এলাকায় হামলা ও মারধর,আটক ৩
ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার
বিশ্বকাপ নিশ্চিত করা খেলোয়াড়ের পুরস্কার ১০০, কর্মকর্তার ২০০ ডলার
নেদারল্যান্ডসে ‘বাংলাদেশের কৃষির রূপান্তর ও ভবিষ্যৎ সহযোগিতা’ বিষয়ে বহুপাক্ষিক আলোচনা
সুন্দরবনে ভয়াবহ অগ্নিকান্ড
প্রধানমন্ত্রী সেনাবাহিনীর আধুনিকায়নে প্রয়োজনীয় সব করেছেন

News 2 Narayanganj News Archive

আর্কাইভ