আ.লীগ কখনই অস্ত্রবাজি করে ক্ষমতায় আসেনি, আসবেও না: কৃষিমন্ত্রী

প্রথম পাতা » কৃষি ও বাণিজ্য » আ.লীগ কখনই অস্ত্রবাজি করে ক্ষমতায় আসেনি, আসবেও না: কৃষিমন্ত্রী
রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩



আ.লীগ কখনই অস্ত্রবাজি করে ক্ষমতায় আসেনি, আসবেও না: কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘আওয়ামী লীগ কখনই অস্ত্রবাজি করে ক্ষমতায় আসেনি এবং অস্ত্রবাজি করে ক্ষমতায় আসতেও চায় না।আমরা অস্ত্রবাজি ও আগুন সন্ত্রাসে বিশ্বাস করি না। আমাদের শক্তি এ দেশের জনগণ। আমাদের লক্ষ্য রাখতে হবে, স্বাধীন বাংলাদেশ যেন দুর্বৃত্ত, অর্থপ্রচারকারী, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির হাতে কোনো ভাবেই যেতে না পারে।’

রোববার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চবিদ্যালয় মাঠে সুবিধাভোগী সদস্যদের মধ্যে ঋণের চেক বিতরণ ও মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চবিদ্যালয়ের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশে দৃশ্যমান অনেক উন্নয়ন হয়েছে। মানুষ এসব উন্নয়ন দেখেছে। কাজেই আগামী জাতীয় নির্বাচনে আগুন সন্ত্রাস নয়, উন্নয়নের পক্ষে জনগণ ভোট দেবে। মানুষ বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসের কথা এখনও ভুলে যায়নি। তাদের জ্বালাও পোড়াও, সন্ত্রাসী কার্যক্রম, চাঁদাবাজির কথা মনে করে দেশের বেশির ভাগ মানুষ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।

কৃষিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন সমবায়ের মাধ্যমে কৃষকদের প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তুলবেন। তারই ধারাবাহিকতায় শেখ হাসিনা সমবায়, কৃষি ও কৃষকদের সর্বাধিক গুরুত্ব দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসলাম হোসাইনের সভাপতিত্বে ও ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন- সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক শফিকুর রেজা বিশ্বাস, ঢাকা বিভাগীয় যুগ্ম নিবন্ধক শেখ কামাল হোসেন, সাবেক অতিরিক্ত নিবন্ধক ও বঙ্গবন্ধু মডেল গ্রামের সভাপতি মো. আসাদুজ্জামান দুলাল, বঙ্গবন্ধু মডেল গ্রাম পাইলট প্রকল্পের প্রকল্প পরিচালক মো. হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ইউপি চেয়ারম্যান আবু কায়সার ও বীর মুক্তিযোদ্ধা হযরত আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮:৩৫:০৫   ১৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

কৃষি ও বাণিজ্য’র আরও খবর


চাল উৎপাদন বেড়েছে চার গুণেরও বেশি: কৃষিমন্ত্রী
কৃষি খাতে বাজেট বাড়ানোর বিষয়ে ব্যবস্থা নেয়া হবে: কৃষিমন্ত্রী
প্রবাসী ব্যবসায়ীদের নিয়ে এনবিআরে অনেক সমস্যা রয়েছে: নানক
ধানের ন্যায্য মূল্য নিশ্চিত করতে কৃষক অ্যাপ চালু করা হয়েছে : কৃষিমন্ত্রী
কুমিল্লায় সূর্যমুখী চাষে কৃষকের আগ্রহ বাড়ছে
এলএনজি খাতে বিনিয়োগে আগ্রহী কাতার : শিল্পমন্ত্রী
কুমিল্লা ইপিজেডে ৬১ লাখ ডলার বিনিয়োগ করবে ডাচ-বাংলা যৌথ কোম্পানি
যুক্তরাষ্ট্রের লিড স্বীকৃতি পেল আরেক পোশাক কারখানা
জলবায়ু পরিবর্তনজনিত ক্ষতি মোকাবেলায় গবেষণা আরো বাড়ানো হবে : কৃষিমন্ত্রী
কুমিল্লায় বাঙ্গি চাষ করে স্বাবলম্বী হয়েছেন অনেক কৃষক

News 2 Narayanganj News Archive

আর্কাইভ